Jasprit Bumrah : লক্ষ্য টি-টোয়েন্টি বিশ্বকাপ, ট্রেনিং শুরু করে দিলেন 'বুম বুম বুমরা'

Jasprit Bumrah : গত ১৪ জুলাই লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ একদিনের ম্যাচ খেলেছিলেন বুমরা। সেই ম্যাচে ৪৯ রানে ২ উইকেট নিয়েছিলেন তিনি। তবে দ্বিতীয় ম্যাচে হারলেও সিরিজ জিতেছিল টিম ইন্ডিয়া।   

Updated By: Aug 23, 2022, 06:14 PM IST
Jasprit Bumrah : লক্ষ্য টি-টোয়েন্টি বিশ্বকাপ, ট্রেনিং শুরু করে দিলেন 'বুম বুম বুমরা'
মাঠে নামার জন্য মুখিয়ে আছেন জসপ্রীত বুমরা। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পিঠের চোটের জন্য এশিয়া কাপ (Asia Cup 2022) থেকে ছিটকে গিয়েছেন। তবে তাঁর লক্ষ্য আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup 2022) জয়। এর আগে অবশ্য ঘরের মাঠে অস্ট্রেলিয়া (Australia) ও দক্ষিণ আফ্রিকার (South Africa) বিরুদ্ধে দুটি কঠিন সিরিজ আছে। চোট সারিয়ে সেই সিরিজগুলোতে ফিরতে মরিয়া জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। সেইজন্য বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy) অনুশীলন শুরু করে দিলেন টিম ইন্ডিয়ার (Team India) এক নম্বর জোরে বোলার। ইনস্টাগ্রামে নিজের ট্রেনিং করার ভিডিয়ো পোস্ট করেছন 'বুম বুম বুমরা'। সেই ভিডিয়োর ক্যাপশনে বুমরা লিখেছেন, 'কোনও বাধা যথেষ্ট নয়।' 

অস্ট্রেলিয়ার মাটিতে ১৬ অক্টোবর থেকে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। ফাইনাল ১৩ নভেম্বর। এর আগে অবশ্য অজিদের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে রোহিত শর্মার দল। ২০ থেকে ২৫ নভেম্বর পর্যন্ত চলবে সেই সিরিজ। এরপর প্রোটিয়াসদের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ও সম সংখ্যক একদিনের ম্যাচ খেলবে ভারতীয় দল। টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ সেপ্টেম্বর। চলবে ৪ অক্টোবর পর্যন্ত। এরপর ৬ থেকে ১১ অক্টোবর পর্যন্ত চলবে একদিনের সিরিজ। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by jasprit bumrah (@jaspritb1)

আরও পড়ুন: Hardik Pandya, Asia Cup 2022 : ম্যাচ উইনার হার্দিককে কেন এমন মন্তব্য করলেন রবি শাস্ত্রী? জেনে নিন

আরও পড়ুন: Virat Kohli, Asia Cup 2022: প্রিয় কোহলিকে কীভাবে তাতিয়ে তুলছেন রবি শাস্ত্রী? জানতে পড়ুন

গত ১৪ জুলাই লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ একদিনের ম্যাচ খেলেছিলেন বুমরা। সেই ম্যাচে ৪৯ রানে ২ উইকেট নিয়েছিলেন তিনি। তবে দ্বিতীয় ম্যাচে হারলেও সিরিজ জিতেছিল টিম ইন্ডিয়া। এরপর চোটের জন্য এশিয়া কাপের দলের বাইরে চলে যান এই জোরে বোলার। ফলে তাঁর জায়গায় সুযোগ পেয়েছেন আভেশ খান ও অর্শদীপ সিংয়ের মতো তরুণ জোরে বোলার। ২৮ অগস্ট চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করবে 'মেন ইন ব্লু' ব্রিগেড। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.