close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বোনের কাছে রাখি বেঁধেই টেস্ট সিরিজে খেলতে ওয়েস্ট ইন্ডিজ উড়ে গেলেন বুমরাহ

২২ অগাস্ট থেকে অ্যান্টিগায় শুরু প্রথম টেস্ট।

Sukhendu Sarkar | Updated: Aug 14, 2019, 11:36 AM IST
বোনের কাছে রাখি বেঁধেই টেস্ট সিরিজে খেলতে ওয়েস্ট ইন্ডিজ উড়ে গেলেন বুমরাহ

নিজস্ব প্রতিবেদন : ১৫ অগাস্ট স্বাধীনতা দিবসের পাশাপাশি দেশজুড়ে পালিত হবে রাখিবন্ধন উত্সব। কিন্তু দু'দিন আগেই রাখিবন্ধন সেরে ফেললেন টিম ইন্ডিয়ার পেসার জশপ্রীত বুমরাহ৷ বোনের কাছে রাখি বেঁধেই টেস্ট সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ উড়ে গেলেন তিনি।

বিশ্বকাপের পর ক্যারিবিয়ান সফরে টি-টোয়েন্টি এবং একদিনের সিরিজে বিশ্রামে ছিলেন বুমরাহ। একদিনের সিরিজ শেষে শুরু টেস্ট সিরিজ। আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে অভিযান শুরু করবে টিম ইন্ডিয়া। সীমিত ওভারের ক্রিকেট থেকে বিশ্রাম নিলেও টেস্ট সিরিজে খেলবেন জশপ্রীত।    

 

ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে ভারতীয় দলের সঙ্গে যোগ দিতে মঙ্গলবারই দেশ ছাড়েন জশপ্রীত বুমরাহ৷ তাই দু'দিন আগেই রাখি বন্ধন সেরে ফেলেন বুমরাহ৷ তার আগেই বোন জুহিকার কাছে রাখি বাঁধার পর সেই ছবি টুইট করেছেন তিনি। সঙ্গে লেখেন, "ভারতীয় দলের দায়িত্ব পালন মানে রাখি বন্ধনের সময় আমি এখানে থাকব না। কিন্তু এই অনুষ্ঠান জুহিকার সঙ্গে সেলিব্রেট, আমি মিস করতে চাই না৷ সবসময় আমার পাশে থাকার জন্য ধন্যবাদ।"

আরও পড়ুন - ভারত সফরের দল ঘোষণা করল দক্ষিণ আফ্রিকা; টেস্ট ও টি-টোয়েন্টিতে আলাদা অধিনায়ক

২২ অগাস্ট থেকে অ্যান্টিগায় শুরু প্রথম টেস্ট।  প্রথম টেস্টের আগে ১৭-১৯ অগাস্ট ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড প্রেসিডেন্টের বিরুদ্ধে তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত৷