ভারতীয় ক্রিকেট দলের কোচ হওয়া নিয়ে জল্পনা ওড়ালেন মাহেলা জয়বর্ধনে

"সম্পূর্ণ দায়িত্বে থেকে আমি এখনই কোনও কাজ করতে চাই না। মুম্বই ইন্ডিয়ান্স আর খুলনার যে দায়িত্ব আমার ওপর আছে, সেটার ওপর পুরোপুরি ফোকাস করছি", টুইট করে জানালেন শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার তথা প্রাক্তন অধিনায়ক মাহেলা জয়বর্ধনে। ভারতীয় ক্রিকেট দলের কোচ হিসেবে তাঁর নাম নিয়ে যে জল্পনা কয়েকদিন ধরে হাওয়ায় ভাসছিল, সেই জল্পনায় জল ঢেলে এভাবেই নিজের অবস্থান স্পষ্ট করে দিলেন জয়বর্ধনে নিজেই। (ওয়েস্ট ইন্ডিজের ওভালে কুলদীপের নায়কোচিত অভিষেক) 

Updated By: Jun 26, 2017, 06:56 PM IST
ভারতীয় ক্রিকেট দলের কোচ হওয়া নিয়ে জল্পনা ওড়ালেন মাহেলা জয়বর্ধনে

ওয়েব ডেস্ক: "সম্পূর্ণ দায়িত্বে থেকে আমি এখনই কোনও কাজ করতে চাই না। মুম্বই ইন্ডিয়ান্স আর খুলনার যে দায়িত্ব আমার ওপর আছে, সেটার ওপর পুরোপুরি ফোকাস করছি", টুইট করে জানালেন শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার তথা প্রাক্তন অধিনায়ক মাহেলা জয়বর্ধনে। ভারতীয় ক্রিকেট দলের কোচ হিসেবে তাঁর নাম নিয়ে যে জল্পনা কয়েকদিন ধরে হাওয়ায় ভাসছিল, সেই জল্পনায় জল ঢেলে এভাবেই নিজের অবস্থান স্পষ্ট করে দিলেন জয়বর্ধনে নিজেই। (ওয়েস্ট ইন্ডিজের ওভালে কুলদীপের নায়কোচিত অভিষেক

ভারতীয় কোচ পদ থেকে অনিল কুম্বলে ইস্তফা দিতেই বিসিসিআই চট জলদি বিরাটদের একজন পেশাদার এবং যোগ্য হেড স্যার জোগাড় করে দেওয়ার জন্য তৎপর হয়েছে। বীরেন্দ্র সেওয়াগ, লালচাঁদ রাজপুত, রিচার্ড পাইবাস, টম মুডির নাম নিয়ে আলোচনা চলছে, এমনটাই সূত্রের খবর। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন কোচ হওয়ার দৌড়ে বাজিমাত করতে পারেন অধিনায়ক বিরাট কোহলির ভীষন পছন্দের রবি শাস্ত্রীও। বিসিসিআই ইতিমধ্যেই ঘোষণা করেছে, ভারত শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগেই কোচের নাম জানানো হবে। এরই মধ্যে ওয়েব দুনিয়ায় ভেসে আসে মাহেলা জয়বর্ধনের নাম। শ্রীলঙ্কার তারকা ক্রিকেটারের নামের ফানুস আকাশে বেশি উঁচু উঠতে না উঠতেই, তা নামিয়ে আনলেন মাহেলা। বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বই ইন্ডিয়ান্সের কোচের দায়িত্বে রয়েছেন জয়বর্ধনে। বাংলাদের ঘরোয়া ক্রিকেটেও খুলনার হেড কোচ তিনিই। মাহেলা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন, এখন তিনি এই দুই দলের কোচের দায়িত্বেই ফোকাস করছেন। ভারতীয় দলের কোচ হয়ে সম্পূর্ণ দায়িত্ব নিয়ে এখনই কোনও কাজ করতে চাইছেন না, সাফ কথা মাহেলার। 

.