দলকেই আগে রাখছেন ঝুলন

নিজের ব্যক্তিগত ২০০ উইকেটের চাইতেও আসন্ন টি-২০ বিশ্বকাপে দলের সাফল্যকেই বেশি গুরত্ব দিচ্ছেন ঝুলন গোস্বামী। তাঁর লক্ষ্য দলের হয়ে অলরাউন্ড পারফরম্যান্স করা। সামনেই বল হাতে ২০০ উইকেটের মাইলস্টোন স্পর্শ করার হাতছানি। কিন্তু সে বিষয়টিকে বেশি গুরুত্ব দিতে রাজি নন ঝুলন গোস্বামী।

Updated By: Apr 4, 2012, 05:27 PM IST

নিজের ব্যক্তিগত ২০০ উইকেটের চাইতেও আসন্ন টি-২০ বিশ্বকাপে দলের সাফল্যকেই বেশি গুরত্ব দিচ্ছেন ঝুলন গোস্বামী। তাঁর লক্ষ্য দলের হয়ে অলরাউন্ড পারফরম্যান্স করা। সামনেই বল হাতে ২০০ উইকেটের মাইলস্টোন স্পর্শ করার হাতছানি। কিন্তু সে বিষয়টিকে বেশি গুরুত্ব দিতে রাজি নন ঝুলন গোস্বামী। তাঁর লক্ষ্য দলের জন্য অলরাউন্ড পারফরম্যান্স করা। ইংল্যান্ডে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বিশেষ প্রস্তুতিও নিচ্ছেন প্রাক্তন এই ভারত অধিনায়ক।
      
ঝুলনকে সরিয়ে ভারতীয় মহিলা দলের অধিনায়কের পদে বসানো হয়েছে অঞ্জুম চোপড়াকে। কিন্তু অঞ্জুমের নেতৃত্বে দল আশানুরূপ ফল করতে পারেনি। অনেকেই মনে করছেন অধিনায়ক নির্বাচন ঠিক হয়নি। ঝুলন অবশ্য তা মানতে নারাজ। তিনি মনে করেন খুব তাড়াতাড়ি দল ছন্দে ফিরবে। সেইসঙ্গেই রুডি ওয়েবস্টারকে দলে প্রয়োজন বলে অঞ্জুমের সুরে সুর মেলান ঝুলন।