ব্যাগি গ্রিনদের হেডস্যার হচ্ছেন জাস্টিন ল্যাঙ্গার

ব্যাগি গ্রিনদের হেডস্যারের দায়িত্ব কাঁধে নিয়ে অজি কিংবদন্তি জানাচ্ছেন, “যে দেশ আমার গোটা ক্রিকেট কেরিয়ারের সাক্ষী ছিল, যে দেশ আমাকে অবিরাম উত্সাহ দিয়েছে, সেই দেশের ক্রিকেট দলের কোচিং করানোর সুযোগ পেয়ে আমি উত্তেজিত।”

Updated By: May 3, 2018, 03:12 PM IST
ব্যাগি গ্রিনদের হেডস্যার হচ্ছেন জাস্টিন ল্যাঙ্গার

নিজস্ব প্রতিবেদন: অস্ট্রেলিয়া ক্রিকেট দলের কোচ হচ্ছেন জাস্টিন ল্যাঙ্গার। বৃহস্পতিবার এমনটাই জানিয়েছে জানিয়ে দিল ক্রিকেট অস্ট্রেলিয়া। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বল বিকৃতিকাণ্ডের পর স্টিভ স্মিথদের হেড স্যারের পদ থেকে সরে গিয়েছিলেন ড্যারেন লেমন। এবার তাঁর স্থলাভিষিক্ত হচ্ছেন অজি কিংবদন্তি জাস্টিন ল্যাঙ্গারের।  

আরও পড়ুন- ওয়ানডে-তে শীর্ষ স্থান হারাল ভারত

ব্যাগি গ্রিনদের হেডস্যারের দায়িত্ব কাঁধে নিয়ে অজি কিংবদন্তি জানাচ্ছেন, “যে দেশ আমার গোটা ক্রিকেট কেরিয়ারের সাক্ষী ছিল, যে দেশ আমাকে অবিরাম উত্সাহ দিয়েছে, সেই দেশের ক্রিকেট দলের কোচিং করানোর সুযোগ পেয়ে  আমি উত্তেজিত।”

আরও পড়ুন- বিরাটের দল ‘বিশ্বাসঘাতকতা’ করেছে, বিস্ফোরক গেইল

অজি দলের নতুন কোচ বিশ্বাস করেন, সমস্ত ডামাডোল কাটিয়ে উঠে ব্যাগি গ্রিনরা আবার নিজেদের গৌরব পুনরুদ্ধার করতে পারবে। তাঁর সাফ কথা, “আগামী দিনে আমাদের অনেক প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হবে। তবে ক্রিকেট অস্ট্রেলিয়ার কাছে যে প্রতিভার ভাণ্ডার আছে, তা দিয়ে আমরা খুব শীঘ্রই গৌরব পুনরুদ্ধার করব”। 

আরও পড়ুন- সৌরভকে দল থেকে বার করায় রাহুল দ্রাবিড়ের হাত ছিল না

উল্লেখ্য, জাস্টিন ল্যাঙ্গার ছাড়াও এই অস্ট্রেলিয়া দলের কোচ হওয়ার দৌড়ে ছিলেন জেসন গিলেসপি এবং ড্যাভিড সেকারের মতো ক্রিকেট ব্যক্তিত্বরাও। তবে ল্যাঙ্গারকে যোগ্যতম হিসেবে কোচ পদের জন্য বেছে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও জেমস সাদারল্যান্ড।