কান্ননের শেষকৃত্য ঘিরে টানাপোড়েন দুই স্ত্রীর মধ্যে! কিংবদন্তি ফুটবলারের শেষকৃত্য বেঙ্গালুরুতে

কান্ননের প্রথম এবং তৃতীয় পক্ষের স্ত্রীর টানাপোড়েন গড়ায় দমদম থানা পর্যন্ত।

Updated By: Apr 30, 2019, 05:55 PM IST
কান্ননের শেষকৃত্য ঘিরে টানাপোড়েন দুই স্ত্রীর মধ্যে! কিংবদন্তি ফুটবলারের শেষকৃত্য বেঙ্গালুরুতে

নিজস্ব প্রতিবেদন :  কান্নন তুমি কার? কিংবদন্তি ফুটবলারের প্রয়াণের পরেও তাঁর শেষকৃত্য নিয়ে টানাপোড়েন দুই স্ত্রীয়ের মধ্যে। মঙ্গলবার মোহনবাগান ও ইস্টবেঙ্গল ক্লাবে শেষ শ্রদ্ধা জানানোর পর শেষকৃত্য সম্পন্ন হওয়ার কথা ছিল কান্ননের। সেই মতো সমস্ত রকমের ব্যবস্থাও করে রেখেছিলেন কান্ননের তৃতীয় পক্ষের স্ত্রী। মোহনবাগান ক্লাবে হঠাত্ই ঘটনায় নয়া মোড়। মোহনবাগান ক্লাবে হাজির কান্ননের প্রথম পক্ষের স্ত্রী এবং তাঁর পুত্র। বেঙ্গালুরুতেই কান্ননের শেষকৃত্যের দাবি জানান তাঁরা। কান্ননের প্রথম এবং তৃতীয় পক্ষের স্ত্রীর টানাপোড়েন গড়ায় দমদম থানা পর্যন্ত। অবশেষে থানার আধিকারিকের উপস্থিতিতে কানন্নের দেহ প্রথম পক্ষের স্ত্রীর হাতে তুলে দিতে সম্মত হন তৃতীয় পক্ষের স্ত্রী।

রবিবার সন্ধ্যায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এশিয়ার পেলে নামে পরিচিত পুঙ্গম কান্নন। তিন দিন কেটে গেলেও এখনও ফ্রিজারবন্দি কিংবদন্তি ফুটবলারের দেহ। বুধবার শেষকৃত্যের জন্য কান্ননের দেহ বেঙ্গালুরুতে নিয়ে যাওয়া হবে এমনই দাবি প্রয়াত ফুটবলারের প্রথম পক্ষের স্ত্রী বিজয়লক্ষ্মী কান্ননের।

আরও পড়ুন - IPL 2019: বিদায়বেলায় ফ্যানদের ওয়ার্নার যা বললেন, তা রেকর্ড করলেন এই 'ক্রিকেটার ক্যামেরাম্যান'! দেখুন ভিডিয়ো

.