ফিক্সিং কাণ্ডে এবার গ্রেফতার ক্রিকেট অ্য়াসোসিয়েশনের কর্তা

 ফিক্সিং কাণ্ডে জড়িত সন্দেহে মোট ১০০ জন ক্রিকেটারের একটি তালিকা তৈরি করেছে তারা।

Updated By: Dec 4, 2019, 05:27 PM IST
ফিক্সিং কাণ্ডে এবার গ্রেফতার ক্রিকেট অ্য়াসোসিয়েশনের কর্তা

নিজস্ব প্রতিবেদন : একই মরশুমে বিজয় হাজারে ও সৈয়দ মুস্তাক আলি টি-২০ চ্যাম্পিয়ন। তবুও যেন কর্ণাটকের গা থেকে কালো দাগ যাচ্ছে না। ফিক্সিং কাণ্ডে জেরবার কর্ণাটক ক্রিকেট।  কর্ণাটক প্রিমিয়র লিগে ফিক্সিংকাণ্ডে জড়িত সন্দেহে কর্নাটক ক্রিকেট অ্যাসোসিয়েশনের ম্যানেজমেন্ট কমিটির কর্তাকে গ্রেফতার করেছে পুলিস। তাঁর নাম সুধেন্দ্র সিন্ধে। কর্নাটক প্রিমিয়ার লিগের দল বেলাগাভি প্যান্থার্সের কোচ ছিলেন তিনি। দুদিন জিজ্ঞাসাবাদ করার পর পুলিস তাঁকে গ্রেফতার করেছে।

ফ্র্যাঞ্চাইজির মালিক আলি আসফাক থারার সঙ্গে কেপিএলের বেশ কয়েকটি ম্যাচ তিনি ফিক্স করেছিলেন বলে অভিযোগ। কেপিএলে ফিক্সিং কাণ্ডে জড়িত সন্দেহে এখনও পর্যন্ত নজনকে গ্রেফতার করেছে পুলিস। আন্তর্জাতিক বুকি শ্যাম, ড্রামার ভবেশ বাফনা, কর্নাটকের হয়ে রঞ্জি ও আইপিএল খেলা ক্রিকেটার সিএম গৌতম, বল্লারি টাস্কার্সের বোলার ভবেশ গুলচা সেই তালিকায় অন্যতম।  এছাড়া ভারতীয় ক্রিকেটের তারকা রবিন উথাপ্পা ও বিনয় কুমার, অভিমন্যু মিঠুনকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল পুলিস।

আরও পড়ুন-  ক্রিকেটের বিশ্বকাপ, অথচ সামনের বছর ভারতীয় দল খেলবে নাকি প্রথমবার!

সেন্ট্রাল ক্রাইম ব্রাঞ্চ-এর পক্ষ থেকে জানানো হয়েছে, ফিক্সিং কাণ্ডে জড়িত সন্দেহে মোট ১০০ জন ক্রিকেটারের একটি তালিকা তৈরি করেছে তারা। আর কোনও ক্রিকেট তারকা জড়িত কি না তা নিয়েও চলছে তদন্ত।