IPL 2022-এও KGF 2 ঝড়! LSG vs RCB ম্যাচে গ্যালারিতে Sanjay Dutt-Raveena Tandon

'কেজিএফ চ্য়াপ্টার টু'-র (KGF Chapter 2) প্রচারে গ্যালারিতে সঞ্জয় দত্ত (Sanjay Dutt) ও রবিনা ট্যান্ডন (Raveena Tandon)। 

Updated By: Apr 19, 2022, 10:28 PM IST
IPL 2022-এও  KGF 2 ঝড়! LSG vs RCB ম্যাচে গ্যালারিতে Sanjay Dutt-Raveena Tandon
গ্য়ালারিতে সঞ্জয়-রবিনা

নিজস্ব প্রতিবেদন: 'কেজিএফ' (KGF Chapter 2) ঝড়  এবার আছড়ে পড়ল আইপিএলেও (IPL 2022)! মঙ্গলবার মুম্বইয়ের ডি ওয়াই পাতিল স্টেডিয়ামে (Dr DY Patil Sports Academy, Mumbai) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) মুখোমুখি হয়েছে লখনউ সুপার জায়েন্টসের (Lucknow Super Giants)। এই ম্যাচে আরসিবি-র সমর্থনে ও 'কেজিএফ চ্য়াপ্টার টু'-র (KGF Chapter 2) প্রচারে গ্যালারিতে রয়েছেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt) ও রবিনা ট্যান্ডন (Raveena Tandon)।

আগেই জানা গিয়েছিল যে, এদিনের ম্যাচে ছবির প্রচারে হাজির থাকবেন 'অধিরা' (সঞ্জয়ের চরিত্রের নাম) ও 'রমিকা সেন' (রবিনার চরিত্রের নাম)। সঞ্জয়-রবিনার ছবি আরসিবি টুইট করেছে। 'কেজিএফ চ্য়াপ্টার টু' ইতিমধ্যেই বক্স অফিসের যাবতীয় রেকর্ড ভেঙে চুরমার করে দিয়েছে। দক্ষিণী তারকা যশ  (Yash) অভিনীত এই ছবি মুক্তির প্রথম দিনেই ১৩৪.৯৫ কোটি টাকার ব্যবসা করেছে! যা রেকর্ড। প্রশান্ত নীল পরিচালিত এই কন্নড় ছবি মোট চারটি ভাষায় মুক্তি পেয়েছে।  ছবির হিন্দি সংস্করণ প্রথম দিনেই ৫৩.২০ কোটি টাকা আয় করেছে। মোট ব্যবসা ইতিমধ্যেই ৫০০ কোটির ওপরে চলে গিয়েছে। বোঝাই যাচ্ছে যে 'রকি ভাই' রাজ করছেন ভারতে।

আরও পড়ুন: Virat Kohli, LSG vs RCB: এই নিয়ে চতুর্থবার 'গোল্ডেন ডাক' বিরাট কোহলি!

আরও পড়ুন: Allu Arjun: কয়েক কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন অল্লু অর্জুন, কিন্তু কেন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.