Allu Arjun: কয়েক কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন অল্লু অর্জুন, কিন্তু কেন?

দুমিনিটও না ভেবে কয়েক কোটি টাকার অফার ফিরিয়ে দেন অল্লু অর্জুন(Allu Arjun)। টাকার জন্য এক সেকেন্ডও ভাবেননি সুপারস্টার। 

Updated By: Apr 19, 2022, 09:47 PM IST
Allu Arjun: কয়েক কোটি টাকার বিজ্ঞাপন ফিরিয়ে দিলেন অল্লু অর্জুন, কিন্তু কেন?

নিজস্ব প্রতিবেদন: তিনি বরাবরই দক্ষিন ভারতের জনপ্রিয় নায়ক। তবে তাঁর সম্প্রতিতম ছবি 'পুষ্পা দ্য রাইজ'(Pushpa: the Rise) তাঁকে সারাবিশ্বে জনপ্রিয় করে তুলেছে। তাঁর ছবির সংলাপ এখন সকলের মুখে মুখে ঘোরে। তিনি অল্লু অর্জুন(Allu Arjun)। সম্প্রতি সার্বিয়াতে পরিবার ও বন্ধুদের সঙ্গে নিজের ৪০ তম জন্মদিন সেলিব্রেট করে দেশে ফিরেছেন অভিনেতা। তাঁর বার্থডে পার্টির ছবি ভাইরাল নেটদুনিয়ায়। 

সম্প্রতি নিজের পারিশ্রমিক অনেকটাই বাড়িয়েছেন অল্লু অর্জুন। শুধু সিনেমা নয়, বেড়েছে এনডোর্সমেন্ট ফি-ও। এরই মাঝে একটি তামাকজাত দ্রব্য প্রস্তুতকারক সংস্থা তাঁর কাছে বিজ্ঞাপনের অফার নিয়ে হাজির হয়। দুমিনিটও না ভেবে তাঁদের কয়েক কোটি টাকার অফার ফিরিয়ে দেন অল্লু অর্জুন। টাকার জন্য এক সেকেন্ডও ভাবেননি সুপারস্টার। 

তিনি নিজে ধূমপান করেন না। তাই তিনি কখনই চান না যে তাঁর ভক্তরা কোনও রকম নেশাগ্রব্য সেবন করুক যা থেকে তাঁদের শারীরিক ক্ষতি হতে পারে। তিনি শুধুমাত্র ভালো অভ্যাসই এনডোর্স করতে চান। মাঝে মাঝেই তিনি গাছ লাগানো এবং নানারকম পরিবেশবান্ধব অ্যাক্টিভিটি করে থাকেন। তিনি চান তাঁর ফ্যানেরাও ভালো অভ্যাসগুলোই তাঁর থেকে শিখুক। টাকার জন্য কোনও বিজ্ঞাপন করতে তিনি নারাজ যা থেকে তাঁর ভক্তরা ক্ষতিগ্রস্ত হতে পারে।

আরও পড়ুন- Kajal Aggarwal: মা হলেন কাজল আগরওয়াল, নেটদুনিয়ায় নায়িকাকে শুভেচ্ছা জানালেন ফ্যানেরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.