IPL 2019, KXIPvDC: মোহালিতে দিল্লিকে হারিয়ে প্রীতির মুখে হাসি ফোটালেন কুরান-অশ্বিনরা

পন্থ আর ইনগ্রাম আউট হতেই তাসের ঘরের মতো ভেঙে পরে দিল্লি।

Updated By: Apr 1, 2019, 11:56 PM IST
IPL 2019, KXIPvDC: মোহালিতে দিল্লিকে হারিয়ে প্রীতির মুখে হাসি ফোটালেন কুরান-অশ্বিনরা

নিজস্ব প্রতিবেদন : মোহালিতে ক্রিস গেইলহীন মহারণে মাত দিল পঞ্জাব। দিল্লিকে ১৪ রানে হারিয়ে নাটকীয় জয় ছিনিয়ে নিল অশ্বিনের দল। সেই সঙ্গে আইপিএলে জয়ের ধারাবাহিকতা ধরে রাখল প্রীতির দল।  

টস জিতে এদিন প্রথমে পঞ্জাবকে ব্যাট করতে পাঠান দিল্লি অধিনায়ক শ্রেয়স আইয়ার। ক্রিস গেইলকে বসিয়ে এদিন স্যাম কুরান আর অ্যান্ড্র টাইয়ের পরিবর্তে মুজিব উর রহমানকে দলে নেয় পঞ্জাব। আগের ম্যাচে দুরন্ত ব্যাটিং করা রাহুল এদিনও শুরুতেই ঝড় তুললেন কিন্তু ১৫ রানে ক্রিস মরিসের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরে যান। ওপেন করতে নামা স্যাম কুরানকে ২০ রানে ফেরালেন লমিছানে। আগের ম্যাচ গুলিতে ভরসা দেওয়া মায়াঙ্ক আগরওয়াল রান আউট হয়ে ফিরলেন ৬ রানে। সরফরাজ খান এবং ডেভিড মিলার মিলে পঞ্জাবের রানকে টেনে তোলেন। সরফরাজ ৩৯ এবং মিলার ৪৩ রান করেন। মনদীপ সিং ২৯ রানে অপরাজিত থাকেন। শেষ পর্যন্ত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬৬ রান তোলে প্রীতির দল। দিল্লির হয়ে ক্রিস মরিস ৩টি, রাবাদা ও লমিছানে ২টি করে উইকেট নেন।

১৬৭ রানের টার্গেট নিয়ে ব্যাট করতে নেমে আর অশ্বিনের প্রথম বলেই রাহুলের হাতে ক্যাচ দিয়ে শূন্য রানে ফেরেন আগের ম্যাচে ৯৯ রান করা পৃথ্বি শ। এরপর শিখর ধাওয়ান ও অধিনায়ক শ্রেয়স আইয়ার জুটি দিল্লিকে ভদ্রস্থ জায়গায় নিয়ে যায়।৩০ করেন শিখর, শ্রেয়স করেন ২৮। এরপর ঋষভ পন্থ ও কলিন ইনগ্রাম জুটি দিল্লিকে জয়ের পথ দেখাতে শুরু করে। কিন্তু ২৬ বলে ৩৯ রান করে আউট হলেন ঋষভ পন্থ। আর ২৯ বলে ৩৮ করে সাজঘরে ফিরলেন ইনগ্রাম। পন্থ আর ইনগ্রাম আউট হতেই তাসের ঘরের মতো ভেঙে পরে দিল্লি। শামি আর কুরানের দুটি ওভারে দুটি করে উইকেট ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়। শেষ পর্যন্ত ১৫২ রানে দিল্লিকে অল আউট করে দেয় পঞ্জাব। স্যাম কুরান ৪টি উইকেট নিলেন। ২টি করে উইকেট নিলেন আর অশ্বিন এবং মহম্মদ শামি। 

আরও পড়ুন- IPL 2019: রাহানে আউট হতেই চিপকে 'স্যার'কে চুমু খেলেন রায়না, দেখুন ভিডিয়ো

.