IPL 2021: কোভিডের পর এখনও বেশ দুর্বল Varun, জানালেন বিপদের সময় ShahRukh যেভাবে পাশে ছিলেন

কোভিডকে হারিয়ে বাড়ি ফিরে এসেছেন বরুণ। কিন্তু এখনও কিছুটা দুর্বল বোধ করছেন তিনি।

Updated By: May 22, 2021, 06:49 PM IST
IPL 2021: কোভিডের পর এখনও বেশ দুর্বল Varun, জানালেন বিপদের সময় ShahRukh যেভাবে পাশে ছিলেন

নিজস্ব প্রতিনিধি: এবারের আইপিএলে (IPL 2021) করোনা (COVID-19) ধাক্কায় বিধ্বস্ত হয়ে গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স (KKR)। ব্যাটসম্যান নীতিশ রানা থেকে স্পিনার বরুণ চক্রবর্তী ও পেসার সন্দীপ ওয়ারিয়রের শরীরে করোনা বাসা বেঁধেছিল। এমনকী আইপিএল ভেস্তে যাওয়ার পরেও নিউজিল্যান্ডের ব্যাটসম্যান টিম সেইফার্ট (Tim Seifert) ও প্রসিদ্ধ কৃষ্ণা (Prasidh Krishna) করোনাক্রান্ত হন। কেকেআরের মোট পাঁচজন ক্রিকেটার করোনা পজিটিভ হয়েছিলেন। 

কোভিডকে হারিয়ে বাড়ি ফিরে এসেছেন বরুণ। কিন্তু এখনও কিছুটা দুর্বল বোধ করছেন তিনি। ইএসপিএনক্রিকইনফোকে দেওয়া এক সাক্ষাৎকারে বরুণ বলছেন, “বাড়িতেই আছি, এখন অনেকটা ভাল। কোভিড পরবর্তী উপসর্গ এখনও রয়েছে আমার। যদিও জ্বর বা কাশি আমার নেই। কিন্তু দুর্বলতা ও মাথা ঝিমঝিম ভাবটা রয়ে গিয়েছে। মাঝে মধ্যে এখনও গন্ধ আর স্বাদ পাই না। কিন্তু আমি নিশ্চিত দ্রুত ট্রেনিং শুরু করব”

আরও পড়ুন: 'ভেবেছিলাম নিজের নাম দেখতে পাব!' দলে ডাক না পেয়ে আক্ষেপ করছেন Yuzvendra Chahal

২৯ বছরের স্পিনার বলছেন কোভিডের ধাক্কায় যখন কেকেআর ধুঁকছিল, তখন দলের মালিক ও বলিউড বাদশা শাহরুখ খান (ShahRukh Khan) তাঁদের সকলের পাশে ছিলেন। তিনি ব্যক্তিগত ভাবে সব প্লেয়ারের সঙ্গে কথা বলেন। নিজের ফ্র্যাঞ্চাইজির ভূয়সী প্রশংসা করে বরুণ বলেন, “কেকেআর ভীষণ ভাবে সাপোর্ট করে। এমনকী ম্যানেজমেন্টের একজন আমার জন্য থেকে গিয়েছিল। আমার দু'টো রিপোর্ট নেগেটিভ হওয়া এবং বাড়ি ফেরা না পর্যন্ত তিনি ছিলেন। শাহরুখ খান সকল প্লেয়ারদের সঙ্গে ব্যক্তিগত ভাবে কথা বলে আমাদের মোটিভেট করেছিল।”