কড়া ক্যাপ্টেন! মাঠেই রাসেলদের ধমকালেন দীনেশ কার্তিক

আরও একবার কলকাতা শিবিরের অশান্তির ঘটনা প্রকাশ্যে এল।

Updated By: May 5, 2019, 02:41 PM IST
কড়া ক্যাপ্টেন! মাঠেই রাসেলদের ধমকালেন দীনেশ কার্তিক

নিজস্ব প্রতিনিধি : চলতি আইপিএলে বারবার প্রকট হয়ে উঠছে কলকাতা দলের অন্তর্দ্বন্দ্ব। দীনেশ কার্তিকের সঙ্গে আন্দ্রে রাসেলের মনোমালিন্যের কথা প্রকাশ্যে এসেছিল। রাসেল নিজেই ক্ষোভ উগড়ে দিয়েছিলেন ক্যাপ্টেনের বিরুদ্ধে। শোনা যাচ্ছিল, দলের একটানা হারের জন্য অনেকেই ক্যাপ্টেন দীনেশ কার্তিককে দায়ি করছিলেন। অর্থাত্ দীনেশ কার্তিকের অধিনায়কত্বে দলের অনেকেই খুশি নয় বলে জানা যাচ্ছিল। এবার আরও একবার কলকাতা শিবিরের অশান্তির ঘটনা প্রকাশ্যে এল। ম্যাচ চলাকালীমন সতীর্থদের মাঠেই ধমকাতে শুরু করলেন কার্তিক।

আরও পড়ুন-  IPL 2019, RCBvSRH: শেষ ম্যাচে জিতল বেঙ্গালুরু, প্লে-অফের অঙ্ক কঠিন হল হায়দরাবাদের!

কার্তিকের ধমকানোর সেই ভিডিও ভাইরাল হয়েছে। কোচ জ্যাক ক্যালিসকেও দেখা গিয়েছে, কার্তিকের ধমক শুনছেন অসহায়ভাবে। জানা গিয়েছে, ঝামেলার সূত্রপাত পাঞ্জাবের বিরুদ্ধে অষ্টম ওভারে পীযূষ চাওলার ১৪ রান দেওয়ার পর। সেই সময় সুনীল নারিন এগিয়ে এসে উত্তেজিত অবস্থায় কার্তিককে কিছু একটা বলতে শুরু করেন। নারিনকে শান্ত করার চেষ্টা করতে থাকেন সহ-অধিনায়ক। আর তাতেই রেগে যান কার্তিক। 

আরও পড়ুন-  দুই বোনের সেলুনে সেভ করলেন সচিন তেন্ডুলকর

এরপরই স্ট্র্যাটেজিক টাইম আউটের সময় গোটা দলকে একত্রিত করেন কার্তিক। তার পর রীতিমতো ধমকাতে দেখা যায় তাঁকে। সতীর্থদের প্রতি কার্তিকের এমন আচরণ ভাল চোখে দেখছেন না কলকাতার অনেক সমর্থক। এক সমর্থক যেমন লিখেছেন, ''মাঠে এভাবে মেজাজ না হারালেই ভালো করতেন কার্তিক।'' তবে বেশিরভাগ সমর্থকই লিখেছেন, কার্তিককে কখনও এভাবে রেগে যেতে দেখা যায় না। ম্যাচ শেষে সেই প্রসঙ্গ ওঠে। কার্তিক বলে যান, ''বোলার এবং ফিল্ডারদের পারফরম্যান্স ভাল ছিল না। আমি যে অসন্তুষ্ট সেটা বোঝানোর দরকার ছিল। আমার মনে কী চলছিল সেটা সবার জানা দরকার ছিল। তা ছাড়া মনে হয়েছিল, ওই সময় রাগটা দেখালেই সবার সেরা পারফরম্যান্স বের করে আনতে পারব।''

Tags:
.