WATCH | Shah Rukh Khan On MS Dhoni: 'না...না...করেও ১০ আইপিএল খেলল', ধোনিকে কটাক্ষ শাহরুখের! ভাইরাল ভিডিয়োতে ঝড়...

 Shah Rukh Khans Remark On MS Dhoni Goes Viral: ভরা মঞ্চে এমএস ধোনির অবসর নিয়ে শাহরুখ খান যা বললেন, তা ঝড় তুলে দিল...  

Updated By: Sep 29, 2024, 08:20 PM IST
WATCH | Shah Rukh Khan On MS Dhoni: 'না...না...করেও ১০ আইপিএল খেলল', ধোনিকে কটাক্ষ শাহরুখের! ভাইরাল ভিডিয়োতে ঝড়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএলে খেলোয়াড় ধরে রাখার নিয়ম ঘোষণার (IPL 2025 All Retention Rules) পরদিনই, নেটপাড়ায় একটি ভিডিয়ো ঝড়ের বেগে শেয়ার হচ্ছে। গত ২৭-২৯ সেপ্টেম্বর আবু ধাবিতে হয়ে গেল ২৪তম ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল ওরফে আইফা (International Indian Film Festival, IIFA)। মরুদেশে আন্তর্জাতিক ভারতীয় চলচ্চিত্র উৎসবে সঞ্চালনার দায়িত্বে বলিউড বাদশা শাহরুখ খান (Shah Rukh Khan) এবং তারকা পরিচালক করণ জোহর (Karan Johar)। মঞ্চে তাঁদের কথোপকথন হচ্ছিল অবসরের প্রসঙ্গে। সেখানেই শাহরুখ টেনে আনেন তাঁর এবং কিংবদন্তি এমএস ধোনির (MS Dhoni) প্রসঙ্গ!

আরও পড়ুন: কাদের ধরে রাখছে কেকেআর? চলে এল তালিকা, শাহরুখের টিমে জায়গা হবে রাসেল-নারিনের!

কলকাতা নাইট রাইডার্সের সহ-মালিক করণকে বলেন, 'কিংবদন্তিদের সবচেয়ে বড় ব্য়াপার হল, তাঁরা জানেন যে কখন থামতে হয়। যেমন ধরো ক্রিকেট গ্রেট সচিন তেন্ডুলকর, ফুটবল গ্রেট সুনীল ছেত্রী ও টেনিস গ্রেট রজার ফেডেরার। করণ তোমারও সময় এসেছে অবসর নেওয়ার। দয়া করে ফিরে যাও। অনেক ধন্য়বাদ।' যা শুনে করণ বলেন, 'এই হিসেবে দেখলে তো তোমারও অবসর নেওয়া উচিত। তাহলে তুমি কেন অবসর নিচ্ছ না?' শাহরুখ যা শুনে বলেন, 'আসলে আমি আর ধোনি দ্বিতীয় প্রকারের কিংবদন্তি।  না...না...করেও ১০টা আইপিএল খেলে ফেলি।' এই কথা শোনার পরেই আইফা-র মঞ্চে হাততালির ঝড় ওঠে। শাহরুখের কথার রেশ ধরেই দর্শকাসনে মইয়ের উপর বসে থাকা ভিকি কৌশল বলেন, 'অবসর কিংবদন্তিরা নেয়, রাজারা আজীবনের।' ঘটনাচক্রে শাহরুখ এবং ধোনি, দু'জনেই গ্লোবাল আইকন। সারা বিশ্ব তাঁদের একডাকে চেনে। একজন সিনেদুনিয়া হৃদয় জিতেছেন অন্য়জন বাইশ গজের। শাহরুখ এবং ধোনি, দু'জনেই আজ কিংবদন্তি। 

আইপিএলের নতুন নিয়মে একজন ক্যাপড ভারতীয় খেলোয়াড়ও আনক্যাপড হয়ে যাবেন এই নিয়মে! যদি সেই ক্রিকেটার নিলাম মরসুমের পাঁচ বছর আগে ক্যালেন্ডার বর্ষে আন্তর্জাতিক ক্রিকেটে (টেস্ট ম্যাচ, ওডিআই, টি২০ আন্তর্জাতিক) না খেলে থাকেন বা বিসিসিআই-এর সাথে কোনও কেন্দ্রীয় চুক্তিতে না থাকেন তাহলে তিনি হয়ে যাবেন 'আনক্যাপড'। এই নিয়ম শুধুই ভারতীয় খেলোয়াড়দের জন্য প্রযোজ্য হবে। উদাহরণ দিয়ে বললে বিষয়টি আরও সহজ হবে। ধোনির কথাই ধরা যাক। ২০২০-র অগাস্টে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন তিনি। আগামী বছর তাঁর অবসরের পাঁচ বছর পূরণ হবে। কিন্তু আইপিএলের মেগা নিলাম হয়ে যাবে অনেক আগেই। সে ক্ষেত্রে ধোনির অবসরের ক্ষেত্রে বোর্ড একটি কাট-অফ চালু করতে পারেনি। পরের বছর না হলেও ২০২৬-এর আইপিএলে ধোনি ‘আনক্যাপড’ হিসাবে খেলতেই পারেন। এমনকী ধোনিকে মাত্র ৪ কোটি টাকায় ধরে রাখতে পারবে সিএসকে। ফিরছে পুরনো নিয়ম! ধোনির আগামী বছর আইপিএল খেলা নিয়ে কিন্তু এখনও সংশয় রয়েছে। কারণ ধোনি নিজে খেলার বিষয়ে মুখ খোলেননি এখনও!

আরও পড়ুন: ১৮ কোটিই সর্বোচ্চ দর, ধোনিও হবেন 'আনক্যাপড'! নিয়মের নোংরেই আমূল বদল আইপিএলে

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.