একসঙ্গে থাকতে ফ্ল্যাট ভাড়া নিলেন KL Rahul, Athiya Shetty! ভালবাসা তুঙ্গে

সুত্রের খবর বান্দ্রায় একটি চারটি ঘর বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তাঁরা। যার মাসিক ভাড়া ১০ লক্ষ টাকা।

Updated By: Apr 25, 2022, 10:51 PM IST
একসঙ্গে থাকতে ফ্ল্যাট ভাড়া নিলেন KL Rahul, Athiya Shetty! ভালবাসা তুঙ্গে
চলতি বছরের ডিসেম্বরে বিয়ে করতে পারেন কে এল রাহুল ও আথিয়া শেট্টি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: গত কয়েক বছরে ভালবাসা অনেকটাই গভীর হয়েছে। শোনা যাচ্ছে, চলতি বছর ডিসেম্বরেই নাকি পরিণয়ে বদলে যাবে সেই প্রেম। তবে সাতপাকে বাঁধা পড়ার আগেই একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়ে ফেললেন তাঁরা। কথা হচ্ছে সেলেব জুটি কেএল রাহুল (KL Rahul) এবং আথিয়া শেট্টির (Athiya Shetty)। শোনা যাচ্ছে 'দুই পাওয়ার কাপল' নাকি মুম্বইয়ে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন।

সুত্রের খবর বান্দ্রায় একটি চারটি ঘর বিশিষ্ট ফ্ল্যাট ভাড়া নিয়েছেন তাঁরা। যার মাসিক ভাড়া ১০ লক্ষ টাকা। জানলা খুললেই চোখে পড়ে আরব সাগর। সব ঠিকঠাক থাকলে এই নতুন বাসায় জীবনের নয়া অধ্যায় শুরু করতে চলেছে ক্রিকেটার ও বিনোদন জগতের দুই পরিচিতি মানুষ। 

গত কয়েক বছর ধরেই সুনীল শেট্টির (Suniel Shetty) মেয়ে আথিয়ার সঙ্গে লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কে এল রাহুলের সম্পর্ক নিয়ে চর্চা চলছে। সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবিও দেন দু’জন। গত সোমবার তিরিশ বছরে পা দিয়েছেন রাহুল। তাঁকে জড়িয়ে ধরে ছবি পোস্ট করে ভালবাসাও জানান আথিয়া। নিজেদের সম্পর্ককে পাপারাৎজিদের কাছ থেকে লুকিয়ে রাখেননি ঠিকই, তবে ব্যক্তিগত জীবন নিয়ে সেভাবে আলোচনা করতেও ভালবাসেন না রাহুল।

তবে শোনা যাচ্ছে, নিজেদের এই সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন রাহুল-আথিয়া। দু’জনের পরিবারেরও এতে সম্মতি রয়েছে। সূত্রের খবর, চলতি বছরের শেষেই বিয়ে সারবেন দু’জনে। ম্যাঙ্গালুরুর বাসিন্দা সুনীল শেট্টির পরিবার। রাহুলের পরিবারেরও সেখানেই বাড়ি। তাতেই মনে করা হচ্ছে, দক্ষিণ ভারতীয় প্রথায় বিয়ে হতে চলেছে। দুই পরিবার নাকি বিয়ের প্রস্তুতি শুরুও করে দিয়েছে। 

আরও পড়ুন: CSK Lungi Dance, IPL 2022: CSK সতীর্থর বিয়েতে লুঙ্গি পরে প্রাণ খুলে নাচ MS Dhoni-Dwayne Bravoদের, ভিডিও ভাইরাল

আরও পড়ুন: ভারতীয় ফুটবলে ডামাডোল, সচিব Kushal Das-এর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনলেন Ranjit Bajaj

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.