Shane Watson: রোহিতের এই সতীর্থ যেন ড্যামিয়েন মার্টিন! ওয়াটসন বলছেন কেউ রুখতে পারবে না তাঁকে

রাহুলকে দেখলে ওয়াটসনের মনে পড়ে যায় অস্ট্রেলিয়ার প্রাক্তন স্টাইলিস্ট ব্যাটার ড্যামিয়েন মার্টিনকে। ওয়াটসন বলেন, 'ওর খেলা এতটাই অনায়াস যে, ফাস্ট বোলার হোক স্পিনার, সকলের বিরুদ্ধেই ও অত্যন্ত সুন্দর ভাবে ব্যাট করে। ওকে দেখলে আমার ড্যামিয়েন মার্টিনের কথা মনে পড়ে যায়।

Updated By: Sep 6, 2022, 08:10 PM IST
Shane Watson: রোহিতের এই সতীর্থ যেন ড্যামিয়েন মার্টিন! ওয়াটসন বলছেন কেউ রুখতে পারবে না তাঁকে
ওয়াটসন মজে কেএল রাহুলে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী প্রাক্তন অলরাউন্ডার শেন ওয়াটসন (Shane Watson) দ্য আইসিসি রিভিউ (The ICC Review) অনুষ্ঠানে বিরাট কথা বলে দিলেন। ওয়াটসন বলছেন আসন্ন টি-২০ বিশ্বকাপে (ICC Men’s T20 World Cup 2022) একাই ম্যাচের রং বদলে দেবেন কেএল রাহুল (KL Rahul)। ওয়াটসন আরও জানিয়েছেন যে, রোহিত শর্মার (Rohit Sharma) ডেপুটির মধ্যে তিনি প্রাক্তন অজি ক্রিকেটার ড্যামিয়েন মার্টিনের ছায়া দেখতে পান। ক্রীড়া সঞ্চালক সঞ্জনা গণেশনকে (Sanjana Ganesan) ওয়াটসন জানিয়েছেন যে, তিনি চাইছেন রাহুল যেন নিজের 'সেরা ভার্সন' হয়েই মাঠে বিচরণ করে।

রাহুলের প্রশংসায় ওয়াটসন বলছেন, 'রাহুলের ঝুলিতে শটের যে বৈচিত্র্য আছে, ওকে বিশ্বের কেউ রুখতে পারবে না। রোহিত অ্যাকিউমুলেটরের ভূমিকায় পঞ্জাব কিংস বা লখনউ সুপার জায়েন্টসের হয়ে যে খেলা খেলেন, সেটাই খেলতে হবে। হয়তো অল্প ঝুঁকি থাকে, কিন্তু বড় শট নিতে পারে। ১৫০-১৬০ স্ট্রাইক রেটে রান করতে পারে বিশ্বের সেরা বোলারদের বিরুদ্ধে। রোহিত শর্মা ও বিরাট কোহলির কাঁধ থেকে চাপটা কিছুটা হলেও কমাতে পারে। আমার মতে রাহুল নিজের সেরা ফর্মে থাকলে একা ম্যাচের রং বদলে দিতে পারবে। ওর স্কিল দুর্দান্ত। আন্তর্জাতিক ক্রিকেটে ভারতের হয়ে সম্প্রতি দারুণ ফর্মে রয়েছে। ও কিন্তু ভারতের প্রধান প্লেয়ার হয়ে উঠতে পারে। ২৭, ২৮ বা শুরুর তিরিশে থাকা ক্রিকেটাররা মানসিক ভাবে ও টেকনিকের দিক থেকে একটা জায়গায় চলে যায়। রাহুলের হাতে এখনও বহু সময় আছে।'

আরও পড়ুন: Ravindra Jadeja : অপারেশন সাকসেসফুল, কবে মাঠে ফিরছেন স্যর জাদেজা'? জেনে নিন

রাহুলকে দেখলে ওয়াটসনের মনে পড়ে যায় অস্ট্রেলিয়ার প্রাক্তন স্টাইলিস্ট ব্যাটার ড্যামিয়েন মার্টিনকে। ওয়াটসন বলেন, 'ওর খেলা এতটাই অনায়াস যে, ফাস্ট বোলার হোক স্পিনার, সকলের বিরুদ্ধেই ও অত্যন্ত সুন্দর ভাবে ব্যাট করে। ওকে দেখলে আমার ড্যামিয়েন মার্টিনের কথা মনে পড়ে যায়। অত্যন্ত হার্ড হিটার। কিন্তু দেখে মনে হবে না যে, কষ্ট করছে খেলার জন্য।' কেএল রাহুল কিন্তু এশিয়া কাপে একেবারেই ছন্দে নেই। এখন দেখার তিনি টি-২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার মাটিতে কী ফুল ফোটাতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.