ইয়েমেনের বিরুদ্ধে জাতীয় দল ঘোষণা ভারত কোচের

ইয়েমেনের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রদর্শনী ম্যাচের জন্য ভারতীয় দল ঘোষণা করলেন জাতীয় কোচ উইম কোয়েভারম্যানস। কুড়ি সদস্যের দলে অবশ্য কোনও চমক নেই। ইস্টবেঙ্গলের ৫ ফুটবলার রয়েছেন ভারতীয় দলে। অন্যদিকে মোহনবাগানের ৩ ফুটবলার জায়গা পেয়েছেন জাতীয় দলে।

Updated By: Nov 7, 2012, 09:20 PM IST

ইয়েমেনের বিরুদ্ধে আন্তর্জাতিক প্রদর্শনী ম্যাচের জন্য ভারতীয় দল ঘোষণা করলেন জাতীয় কোচ উইম কোয়েভারম্যানস। কুড়ি সদস্যের দলে অবশ্য কোনও চমক নেই। ইস্টবেঙ্গলের ৫ ফুটবলার রয়েছেন ভারতীয় দলে। অন্যদিকে মোহনবাগানের ৩ ফুটবলার জায়গা পেয়েছেন জাতীয় দলে। স্ট্রাইকার হিসাবে অধিনায়ক সুনীল ছেত্রী ছাড়াও ইস্টবেঙ্গলের দুই স্ট্রাইকার মননদীপ সিং আর রবিন সিংকে দলে রেখেছেন কোয়েভারম্যানস।
রাজু গায়কোয়াড়,ডিকা-সহ বারো ফুটবলারকে স্ট্যান্ডবাই হিসাবে রেখেছেন জাতীয় কোচ। নিজেদের শক্তি যাচাই করার জন্য এই ধরণের ম্যাচ আরও খেলা উচিত বলে মনে করেন উইম কোয়েভারম্যানস। দু`মাসে দুটো আন্তর্জাতিক প্রদর্শনী ম্যাচ আয়োজন করার জন্য ফেডারেশনকে ধন্যবাদ জানিয়েছেন ভারত অধিনায়ক সুনীল ছেত্রী। গুয়াহাটিতে গত বছর মালয়েশিয়ার বিরুদ্ধে খেলেছিল ভারত। জাতীয় দলকে সমর্থন করার জন্য পুরো মাঠ ভরে গেছিল। আগামী বুধবার গুয়াহাটিতে দর্শকঠাসা স্টেডিয়ামে খেলার অপেক্ষায় রয়েছেন সুনীল ছেত্রী। এদিকে ফিফা ক্রমতালিকায় আরও একধাপ নেমে গেল ভারত। ভারতের বর্তমান র‌্যাঙ্কিং ১৬৯।

.