কোহলির যে জিনিসটা সবচেয়ে বেশী মুগ্ধ করে দ্রাবিড়কে

বিরাট কোহলির প্রশংসায় মাতলেন রাহুল দ্রাবিড়। ভারতের প্রাক্তন অধিনায়ক মনে করেন টেস্ট ক্রিকেটে বড় মাপের ক্রিকেটার হয়ে উঠতে পারেন কোহলি। কারন কোহলির মধ্যে এই ফরম্যাটে সফল হওয়ার সব গুণ রয়েছে। দ্রাবিড়কে সবথেকে বেশি মুগ্ধ করেছে ভারতের বর্তমান টেস্ট অধিনায়কের রানের খিদে। দ্রাবিড় বলেন কোহলি সর্বদা ভাল পারফর্ম করার চেষ্টা করেন। একটা ইনিংসে ভাল খেলার পর পরের ইনিংসেও সফল হওয়ার চেষ্টা করেন। দ্রাবিড়ের মতে এটাই বড় ক্রিকেটার হয়ে ওঠার সবচেয়ে বড় গুণ। তিনি বলেন, তরুণ ক্রিকেটারদের বিরাট কোহলি, কেন উইলিয়ামসদের কাছ থেকে শিক্ষা নেওয়া উচিত।

Updated By: Apr 16, 2016, 09:32 PM IST
কোহলির যে জিনিসটা সবচেয়ে বেশী মুগ্ধ করে দ্রাবিড়কে

ওয়েব ডেস্ক: বিরাট কোহলির প্রশংসায় মাতলেন রাহুল দ্রাবিড়। ভারতের প্রাক্তন অধিনায়ক মনে করেন টেস্ট ক্রিকেটে বড় মাপের ক্রিকেটার হয়ে উঠতে পারেন কোহলি। কারন কোহলির মধ্যে এই ফরম্যাটে সফল হওয়ার সব গুণ রয়েছে। দ্রাবিড়কে সবথেকে বেশি মুগ্ধ করেছে ভারতের বর্তমান টেস্ট অধিনায়কের রানের খিদে। দ্রাবিড় বলেন কোহলি সর্বদা ভাল পারফর্ম করার চেষ্টা করেন। একটা ইনিংসে ভাল খেলার পর পরের ইনিংসেও সফল হওয়ার চেষ্টা করেন। দ্রাবিড়ের মতে এটাই বড় ক্রিকেটার হয়ে ওঠার সবচেয়ে বড় গুণ। তিনি বলেন, তরুণ ক্রিকেটারদের বিরাট কোহলি, কেন উইলিয়ামসদের কাছ থেকে শিক্ষা নেওয়া উচিত।

এদিকে, বিতর্কিত রিয়েল স্টেট গ্রুপ আম্রপালি থেকে নিজেদের সরিয়ে নিলেন মহেন্দ্র সিং ধোনি ও তার স্ত্রী সাক্ষী। নির্ধারিত সময়ের মধ্যে প্রেজেক্টের কাজ শেষ করতে না পারায় জনগণের ক্ষোভের মুখে পড়ে আম্রপালি গ্রুপ। এরপর এই ক্ষোভের আঁচ ছড়িয়ে পড়ে সোস্যাল মিডিয়াতেও। এরপরই মহেন্দ্র সিং ধোনি আম্রপালির ব্র্যান্ড অ্যাম্বাসাডর পদে ইস্তফা দেন। বোর্ড অফ ডিরেক্টরের পদ ছাড়েন ধোনির স্ত্রী সাক্ষীও। ধোনি জানিয়েছেন কি কারনে আম্রপালি গ্রুপ তাদের প্রোজেক্টের কাজ সময়মতো শেষ করতে পারল না তা তিনি জানেন না। তবে প্রতিশ্রুতি মত কাজ করা উচিত ছিল বলেই তিনি মনে করেন।