ডার্বির আগে 'মুখ বন্ধ' বাগান কোচের, লালহলুদ জয়ের ব্লুপ্রিন্ট বানালেন কর্তারা!

দলের ওপর বাড়তি চাপ যাতে না পড়ে সেই কারণে ময়দান থেকে অনুশীলন সরিয়ে নেওয়া হচ্ছে। আগামী কয়েকদিন যুবভারতীর বাইরে অনুশীলন মাঠে ডার্বির মহড়া সারবেন সোনিরা। 

Updated By: Nov 29, 2017, 09:16 PM IST
ডার্বির আগে 'মুখ বন্ধ' বাগান কোচের, লালহলুদ জয়ের ব্লুপ্রিন্ট বানালেন কর্তারা!

নিজস্ব প্রতিবেদন: সামনেই বড় ম্যাচ। মহারণের আগে অবশ্য কিছুটা থমথমে মোহনবাগান। গত কয়েক বছরের সঙ্গে এবারের ছবিটা কিছুতেই মেলানো যাচ্ছে না। সেই ফুরফুরে মেজাজটাই উধাও। কর্তাদের নির্দেশে মুখ বন্ধ ফুটবলারদের। সাংবাদিক দেখলেই ক্রোমারা যেন পালাতে পারলেই বাঁচেন। সমর্থকদের হুড়োহুড়ি রয়েছে। সোনি, ক্রোমাদের সঙ্গে সেলফি তোলার আকুতি মোহনবাগান জনতার। বাগান অর্থ-সচিবের স্লোগান কথা কম, কাজ বেশি। 

বড় ম্যাচের আবহাওয়ায় সঞ্জয় সেনকে নিয়ে ম্যারাথন বৈঠকও সেরে ফেললেন ক্লাব কর্তারা। কোচের মুখ আগেই বন্ধ করে দেওয়া হয়েছিল। এবার ডার্বি বৈঠকে ফ্রন্ট সিটে শীর্ষ কর্তা দেবাশিস দত্ত। সঙ্গে ছিলেন সহ-সচিব সৃঞ্জয় বোস। বুধবার অনুশীলন শেষে বাগান তাঁবুতে রুদ্ধদার বৈঠক। সেই বৈঠকে ডার্বির ব্লুপ্রিন্ট সাজানো হল। বাগানে নানা কারণে এখন চাপে সঞ্জয় সেন। বড় ম্যাচের আগে তার চেয়ারটাও বেশ টলমলে। কোচকে পিছনে পাঠিয়ে আসরে কর্তারা। দলগঠন থেকে আই লিগের সামনের ম্যাচগুলো নিয়ে আলোচনা হয় বৈঠকে। 

আরও পড়ুন-  বিরাটের বিয়ে বিদেশে!

বড় ম্যাচে ইউতাকে পাওয়ার সম্ভাবনা প্রায় নেই। অসুস্থ দিয়েগো। মিনার্ভার বিরুদ্ধে চোট পেয়েছিলেন রেনিয়ার ফার্নান্ডেজ। শিল্টন ডিসিলভার পুরনো চোটও ফের দেখা দিয়েছে। নড়বড় মাঝমাঠ সামলাতে ঘুম উড়ে যাচ্ছে বাগান কোচের। 

আরও পড়ুন- 'ক্রিকেটেশ্বর'কে বিরল সম্মান বিসিসিআইয়ের, ভারতীয় ক্রিকেটে সচিনের ১০ নম্বর জার্সির অবসর!

বড় ম্যাচে তাঁরা পিছিয়ে মানছেন না ক্লাব কর্তারা। তবে দলের ওপর বাড়তি চাপ যাতে না পড়ে সেই কারণে ময়দান থেকে অনুশীলন সরিয়ে নেওয়া হচ্ছে। আগামী কয়েকদিন যুবভারতীর বাইরে অনুশীলন মাঠে ডার্বির মহড়া সারবেন সোনিরা। 

.