স্পিনার পান্ডিয়ার 'বাউন্সার'কে স্বাগত জানালেন রশিদ খান

ভিডিওটিতে দেখা যাচ্ছে স্পিনার ক্রুনাল পান্ডিয়া স্পিন করার সময় বল পিচে পড়ে বাউন্স করে। সেই বাউন্সার সামলাতে সমস্যায় পড়ে যায় ক্রিজে থাকা ইংরেজ ব্যাটসম্যান।

Updated By: Jul 20, 2018, 05:00 PM IST
স্পিনার পান্ডিয়ার 'বাউন্সার'কে স্বাগত জানালেন রশিদ খান

নিজস্ব প্রতিবেদন : ভারতীয় ক্রিকেটে এখন রহস্যময় স্পিনারের ছড়াছড়ি। কুলদীপ-চাহল তো রয়েছেই। এবার ভারতীয় এক স্পিনার যা করলেন তা দেখে অনেকেই বলাবলি শুরু করে দিয়েছেন, ভবিষ্যতে কি তবে আরও এক রহস্য স্পিনার পেতে চলেছে ভারত!

আরও পড়ুন -  টেস্ট দল থেকে বাদ পড়েও ইতিবাচক 'হিটম্যান'!

আইপিএলে মুম্বইয়ের খেলা ভারতীয় স্পিনার ক্রুনাল পান্ডিয়া ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ত্রিদেশীয় সিরিজে ভারতীয় এ দলের হয়ে এমন কাণ্ডটি ঘটিয়েছেন যে ক্রীড়ামহলে শোরগোল পড়ে গিয়েছে। ইংল্যান্ড এ দলের বিরুদ্ধে ম্যাচের পর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ক্রুনাল পান্ডিয়া লিখেছেন, "সব আনন্দ কি শুধু পেসারদের জন্যই?" ভিডিওটিতে দেখা যাচ্ছে স্পিনার ক্রুনাল পান্ডিয়া স্পিন করার সময় বল পিচে পড়ে বাউন্স করে। সেই বাউন্সার সামলাতে সমস্যায় পড়ে যায় ক্রিজে থাকা ইংরেজ ব্যাটসম্যান।

ক্রুনালের মজার ভিডিও ও তার কমেন্ট পড়ে এরপর টুইট করেছেন আফগান স্পিনার রশিদ খান। তিনি লিখেছেন, "এই নিয়ে আমরাও (স্পিনাররা) পরীক্ষা-নিরীক্ষা করে দেখতেই পারি।"

পাশাপাশি টুইটেই রশিদ খানের সঙ্গে চুক্তিও সেরে ফেলেছেন ক্রুনাল পান্ডিয়া। বাইশ গজে একে অপরকে এই বাউন্সার তাঁরা একে অপরকে দেবেন না। 

.