বাবার বলে যাওয়া শেষ কথাই মিলে গিয়েছে! আবেগে ধরে রাখতে পারলেন না Krunal Pandya

২০১৮ সালে দেশের হয়ে টি-২০ ক্রিকেটে অভিষেক করলেও তাঁর একদিনের ক্রিকেটে প্রথম ব্রেক পেতে লেগে গেল আরও তিনটি বছর। ছেলের ওয়ানডে ম্যাচ দেখে যেতে পারলেন না হিমাংশু। 

Updated By: Apr 6, 2021, 02:34 PM IST
বাবার বলে যাওয়া শেষ কথাই মিলে গিয়েছে! আবেগে ধরে রাখতে পারলেন না Krunal Pandya

নিজস্ব প্রতিবেদন: দুই ছেলেকে ক্রিকেটার বানানোর জন্য আজীবন অক্লান্ত পরিশ্রম করেছেন হিমাংশু পাণ্ডিয়া। হার্দিক (Hardik  Pandya) ও ক্রুনাল পাণ্ডিয়া (Krunal Pandya) তাই বাবার প্রয়াণের শোক কাটিয়ে উঠতে পারছেন না। ২০১৮ সালে দেশের হয়ে টি-২০ ক্রিকেটে অভিষেক করলেও তাঁর একদিনের ক্রিকেটে প্রথম ব্রেক পেতে লেগে গেল আরও তিনটি বছর। 

ছেলের ওয়ানডে ম্যাচ দেখে যেতে পারলেন না হিমাংশু। ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে ক্যাপ পেয়েই হার্দিককে জড়িয়ে অঝোরে কেঁদেছিলেন ক্রুনাল। অভিষেকেই নিজের জাত চেনান। ওয়ানডে অভিষেককারী ব্যাটসম্যান হিসাবে দ্রুততম অর্ধ-সেঞ্চুরি (২৬ বলে ৫০) করার নজির গড়েন তিনি। ৭টি চার ও ২টি ছয় দিয়ে সাজিয়ে ছিলেন নিজের ঝকঝকে ইনিংস।

ক্রুনালের সামনে এখন মিশন আইপিএল (IPL 2021) । খেলবেন পাঁচবারের চ্যাম্পিয়ন টিম মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে। ফের একবার বাবার প্রসঙ্গে আবেগি হয়ে পড়লেন ক্রুনাল। মুম্বই ইন্ডিয়ান্স ট্যুইটারে একটি ভিডিও পোস্ট করেছে, সেখানে তিনি বলছেন, "বাবার পরিশ্রমের ফলই ভোগ করছেন তাঁরা।" 

 
ক্রুনাল বলছেন, “শেষ দু'টো মাস আমাদের জন্য খুবই কঠিন ছিল। একটা জিনিস বুঝলাম ওই মানুষটা পরিবারের জন্য অত্যন্ত কঠোর পরিশ্রম করেছেন। সেই ফলটাই আমরা ভোগ করছি। এখনও মনে পড়ে একদিন মজা করেই বাবাকে বলছিলাম যে, আমি শেষ পাঁচ বছর খেলছি। ভারতের হয়ে টি-২০ খেলেছি। আইপিএলেও ভাল খেলেছি। চ্যাম্পিয়ন হয়েছি। বাবা বলেছিল, এখনও পর্যন্ত আমি ভালই করেছি। কিন্তু বাবা মনে করত যে, আমার সময় আসবেই। এটাই বাবার শেষ কথা ছিল। বাবা আমার মধ্যে এখনও রয়েছে। তাঁর অভাব অনুভব করি। আমাদের পরিবারে উনি প্রাণের সঞ্চার করেছিলেন।"
 
 

 

.