'বিরাট' সমস্যাতেই পদত্যাগ, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরালেন কুম্বলে

কোচের পদ থেকে ইস্তফার কয়েক ঘণ্টার মধ্যেই বিস্ফোরক অনিল কুম্বলে। সোস্যাল মিডিয়ায় উগরে দিলেন নিজের ক্ষোভ। সাফ জানালেন, অধিনায়ক কোহলির সঙ্গে তাঁর বনিবনা না হওয়াতেই তিনি পদত্যাগ করেছেন। কুম্বলে লিখেছেন, সিএসি হেড কোচ হিসেবে তাঁকে রেখে দিয়ে যে আস্থা দেখিয়েছে, তাতে তিনি সম্মানিত। কিন্তু বোর্ডের তরফে আচমকা জানানো হয়, তাঁর কোচিং স্টাইল অধিনায়কের পছন্দ নয়। তিনি এতে অবাকই হয়েছেন। কারণ তিনি অধিনায়ক ও কোচের ভূমিকার সীমারেখাকে সম্মান করেছেন। বিসিসিআই এই ভুল বোঝাবুঝি মেটানোর চেষ্টা করেছে। কিন্তু একটা বিষয় পরিষ্কার, এই পার্টনারশিপ আর চলবে না। (আরও পড়ুন- প্রথমে সমালোচনা শুনতে হলেও এখন তাঁর পথে সবাই চলছে বলে খুশি পিটারসেন)

Updated By: Jun 21, 2017, 12:56 PM IST
'বিরাট' সমস্যাতেই পদত্যাগ, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরালেন কুম্বলে

ওয়েব ডেস্ক: কোচের পদ থেকে ইস্তফার কয়েক ঘণ্টার মধ্যেই বিস্ফোরক অনিল কুম্বলে। সোস্যাল মিডিয়ায় উগরে দিলেন নিজের ক্ষোভ। সাফ জানালেন, অধিনায়ক কোহলির সঙ্গে তাঁর বনিবনা না হওয়াতেই তিনি পদত্যাগ করেছেন।

 

 

কুম্বলে লিখেছেন, সিএসি হেড কোচ হিসেবে তাঁকে রেখে দিয়ে যে আস্থা দেখিয়েছে, তাতে তিনি সম্মানিত। কিন্তু বোর্ডের তরফে আচমকা জানানো হয়, তাঁর কোচিং স্টাইল অধিনায়কের পছন্দ নয়। তিনি এতে অবাকই হয়েছেন। কারণ তিনি অধিনায়ক ও কোচের ভূমিকার সীমারেখাকে সম্মান করেছেন। বিসিসিআই এই ভুল বোঝাবুঝি মেটানোর চেষ্টা করেছে। কিন্তু একটা বিষয় পরিষ্কার, এই পার্টনারশিপ আর চলবে না। (আরও পড়ুন- প্রথমে সমালোচনা শুনতে হলেও এখন তাঁর পথে সবাই চলছে বলে খুশি পিটারসেন)