Lamine Yamal's Father Stabbed: মাত্র ১৬ বছরে দেশকে ইউরো কাপ জিতিয়েছেন, স্পেন তারকার বাবাকে কোপানো হল পার্কিং লটে!

Lamine Yamal's Father Stabbed: ভয়ংকর মর্মান্তিক ঘটনা ঘটে গেলে স্পেনের তারকা ফুটবলারের সঙ্গে। লামিন ইয়ামালের বাবাকে কোপানো হল পার্কিং লটে!

Updated By: Aug 15, 2024, 03:02 PM IST
Lamine Yamal's Father Stabbed: মাত্র ১৬ বছরে দেশকে ইউরো কাপ জিতিয়েছেন, স্পেন তারকার বাবাকে কোপানো হল পার্কিং লটে!
কোপানো হল লামিন ইয়ামালের বাবাকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র ১৬ বছরে দেশকে ইউরো কাপ (Euro Cup 2024) জিতিয়ে শিরোনামে এসেছিলেন লামিন ইয়ামাল (Lamine Yamal)। বার্সেলোনার (Barcelona) 'ওয়ান্ডার কিড'-এর জীবনে ঘটে গেল মর্মান্তিক ঘটনা। লামিনের বাবা মুনির নাসরাউইকে (Mounir Nasraoui) কোপানো হল পার্কিং লটে!

বার্সেলোনার স্থানীয় সংবাদপত্র লা ভ্যানগার্ডিয়ার রিপোর্ট বলছে, মাতারোর রোকাফোন্ডা পাড়ায় ফ্রাঙ্ক মার্শাল স্ট্রিটের এক গাড়ি পার্কিং লটের ঘটনা। গত বুধবার রাত ন'টা থেকে ১০টার ভিতর লামিনের বাবাকে বেশ কয়েকবার কোপানো হয়েছেয। এই ঘটনার পরেই সঙ্গে সঙ্গে লামিনকে স্থানীয় হাসপাতালের ইমারজেন্সি বিভাগে নিয়ে যাওয়া হয়। এখন জানা যাচ্ছে যে, মুনিরের বাবার অবস্থা এখন স্থিতিশীল। 

আরও পড়ুন: 'গ্রেটেস্ট শো অন আর্থ' হবে ভারতে? লালকেল্লায় সাফ উত্তর মোদীর

স্থানীয় সূত্র সংবাদপত্রকে জানানো হয়েছে যে, পার্কিং লটে মারামারি থেকেই হাতাহাতি হয়েছিল। মাতারো পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। হামলার সঠিক কারণ এখনও জানা না গেলেও মনে করা হচ্ছে যে, পূর্ব বিরোধের জেরেই এমনটা ঘটতে পারে। এখন দেখতে হবে যে, লামিনের বাবার সঙ্গে কার বা কাদের বিরোধ ছিল!

আরও পড়ুন: হদয়ের আকাশে চক্কর কাটছেন তিনি! ব্রিটিশ বোমারু বিমানের হানায় হার্দিকের হিল্লোল

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.