Hardik Pandya Dating Update: হদয়ের আকাশে চক্কর কাটছেন তিনি! ব্রিটিশ বোমারু বিমানের হানায় হার্দিকের হিল্লোল

Hardik Pandya Dating Update: আবারও এক বিদেশিনীর প্রেমে পড়েছেন হার্দিক পান্ডিয়া! এবার সার্বিয়া ছেড়ে তাঁর হদয় গিয়েছে ব্রিটেনে। এমনই আপডেট এখন।  

Updated By: Aug 14, 2024, 04:41 PM IST
Hardik Pandya Dating Update: হদয়ের আকাশে চক্কর কাটছেন তিনি! ব্রিটিশ বোমারু বিমানের হানায় হার্দিকের হিল্লোল
হার্দিক খুঁজে পেলেন নতুন প্রেমের মানুষ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিভিন্ন মতে একাধিকবার বিয়ে করেও টেকেনি সম্পর্ক! কথা হচ্ছে ভারতীয় দলের স্টার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্য়ানকোভিচকে নিয়ে (Hardik Pandya-Natasha Stankovic)। চার বছরের মাথায় ভেঙে গিয়েছে সুখের সে ঘর। এখন দু'জনের পথ আলাদা। হার্দিক-নাতাশা (Hardik-Natasha) যুগ্ম বিবৃতি দিয়ে ডিভোর্সের কথা নেটদুনিয়ায় জানিয়েছেন কয়েক মাস আগেই। তবে বিচ্ছেদ হলেও একমাত্র ছেলে অগস্ত্যকে অবশ্য় একসঙ্গেই বড় করবেন তাঁরা। এমনটাই জানিয়েছেন অগস্ত্য়র বাবা-মা। এখন প্রশ্ন হার্দিক কি এখন সিঙ্গল? সূত্রের খবর বলছে, হার্দিক খুঁজে পেয়েছেন তাঁর 'নতুন ভালোবাসা'! ফের একবার বিদেশিনীর প্রেমেই নাকি পড়েছেন হার্দিক।  স্ট্য়ানকোভিচ ছিলেন সার্বিয়ান। এবার  ব্রিটিশ বোমারু বিমানের হানায় হার্দিকের হিল্লোল। তাঁর হদয়ের আকাশে চক্কর কাটছেন নতুন মানুষ।

আরও পড়ুন: নায়িকার সঙ্গে উদ্দাম... ভাইরাল হার্দিকদের সেই ১৬ সেকেন্ড!

নেটপাড়াই খুঁজে বার করেছে হার্দিকের ভালোবাসার মানুষকে। কীভাবে নেটপাড়ার 'গোয়েন্দারা' সূত্র খুঁজে পেলেন। হার্দিকের সঙ্গে যে নারীকে জুড়ে ফেলা হয়েছে তিনি বেশ পরিচিত মুখ। ব্রিটিশ গায়িকা ও টিভি পার্সোনালিটি জেসমিন ওয়ালিয়াকেই নাকি হৃদয় দিয়েছেন হার্দিক। হার্দিক-জেসমিনের ডেটিংই এখন গুজবের কেন্দ্রে। হার্দিক এবং জেসমিন দু'জনেই নাকি গ্রিসে একসঙ্গে ছুটি কাটাচ্ছেন! ক্রিকেটার ও গায়িকা সম্প্রতি ইনস্টাগ্রামে যে ছবি শেয়ার করেছেন, তার নেপথ্য়ে রয়েছে একই সুইমিং পুল। পটভূমিতে রয়েছে প্রাকৃতিক গ্রিক ল্যান্ডস্কেপ। আর এরপরেই নেটপাড়া দুয়ে দুয়ে চার করে ফেলে। 

কিছুদিন আগে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে উদ্দাম নৃত্য় করেছিলেন হার্দিক ও অনন্য়া পান্ডে। ১৬ সেকেন্ডের সেই ভিডিয়ো দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল। হার্দিক-অনন্য়া, একে অপরের দিকে যেভাবে তাকিয়ে ছিলেন, তা দেখে মনে হয়েছিল যে, তাঁদের বন্ডিং ও সম্পর্ক এখনই বেশ গভীর!নেটপাড়া এও মনে করেছিল যে, নাতাশাকে পেরিয়ে হার্দিক ছুঁয়েছেন অনন্য়াকে। তবে জেসমিন এসে যাওয়ায় অনন্য়ার গল্প মুছে গেল আপাতত। ২০২০ সালে  সার্বিয়ান মডেল নাতাশার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় অলরাউন্ডার। কিন্তু সেটা একেবারেই আইনি বিয়ে ছিল। বড় কোনও উত্‍সব নয়, আইনি মতেই চার হাত এক হয়েছিল। সেবছরই ৩০ জুন মা হন নাতাশা। ছেলের নাম রাখেন অগস্ত্য।  

আরও পড়ুন: কিংবদন্তির সম্মানেই অস্তাচলে ১৬ নম্বর, 'দ্য গ্রেট ওয়াল অফ ইন্ডিয়া'ই এবার ভারতের কোচ

.