Lasith Malinga: বাইশ গজকে বিদায় জানালেন শ্রীলঙ্কার কিংবদন্তি লাসিথ মালিঙ্গা

এবার কুড়ি ওভারের ক্রিকেট থেকেও নিজেকে সরিয়ে নিলেন মালিঙ্গা।

Updated By: Sep 14, 2021, 06:42 PM IST
Lasith Malinga: বাইশ গজকে বিদায় জানালেন শ্রীলঙ্কার কিংবদন্তি লাসিথ মালিঙ্গা

নিজস্ব প্রতিবেদন: টেস্ট এবং ওয়ানডে-র পর এবার টি-২০ ফর্ম্যাটকেও আলবিদা বললেন শ্রীলঙ্কার কিংবদন্তি ফাস্টবোলার লাসিথ মালিঙ্গা । সব রকমের ক্রিকেট থেকে অবসর নিলেন সর্বকালের অন্যতম সেরা ডেথ ওভার বোলার। চলতি বছর আইপিএল নিলামের আগেই মালিঙ্গা জানিয়ে দিয়েছিলেন যে, তিনি আর ফ্র্য়াঞ্চাইজি ক্রিকেট খেলবেন না। মুম্বই ইন্ডিয়ান্স তাঁকে রিলিজ করে দিয়েছিল। মঙ্গলবার নিজের ইউটিউব চ্যানেলে ভিডিয়ো পোস্ট করে ক্রিকেট থেকে সন্ন্যাস নেওয়ার সিদ্ধান্ত জানিয়ে দেন।

আরও পড়ুন:MET Gala : ৪০ কেজির পোশাকে বাইলস, ৬৬৫০ ঘণ্টায় ১০০ জন বানিয়েছেন! দেখেছেন কি ছবি?

২০১০ সালে টেস্ট ক্রিকেট ও ২০১৯ সালে শেষবার ওয়ানডে খেলেন মালিঙ্গা। গতবছর দেশের জার্সিতে শেষবার টি-২০ আন্তর্জাতিক ম্যাচ খেলেন দ্বীপরাষ্ট্রের মহাতারকা। মালিঙ্গা শ্রীলঙ্কা ক্রিকেট ও মুম্বই ইন্ডিয়ান্সকে কৃতজ্ঞতা জানিয়েছেন। বিদায়বেলায় তিনি বলেন, "বিগত ১৭ বছরে আমার যা অভিজ্ঞতা হয়েছে, তাতে করে আমি টি-২০ আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের সঙ্গেই সব রকমের ক্রিকেট থেকে সরে এলাম। কিন্তু আমি তরুণ প্রজন্মের পাশে থাকব সবসময়। যারা ভালবেসে খেলাটাকে এগিয়ে নিয়ে যেতে চাইবে।" মালিঙ্গার অবসরের সঙ্গেই শেষ হয়ে গেল একটা অধ্যায়ের। সর্বকালের অন্যতম সেরা জোরে বোলারদের তালিকাতেই থাকবেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)