মরসুমের প্রথম ট্রফি জিতলেন লিয়েন্ডার পেজ

মরসুমের প্রথম ট্রফি জিতলেন লিয়েন্ডার পেজ। নতুন পার্টনার কানাডার আদিল শামাসদিনকে সঙ্গে করে লিওঁ চ্যালেঞ্জার টেনিস টুর্নামেন্ট জিতলেন ভারতের এই কিংবদন্তি টেনিস খেলোয়াড়। ফাইনালে স্ট্রেট সেটে সুইস-ব্রাজিল জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হন লিয়েন্ডার। খেলার ফলাফল ছয়-এক, ছয়-চার। এই জয়ের পর কেরিয়ারে কুড়িতম এটিপি চ্যালেঞ্জার ট্রফি জিতলেন পেজ।

Updated By: Apr 2, 2017, 11:17 PM IST
মরসুমের প্রথম ট্রফি জিতলেন লিয়েন্ডার পেজ

ওয়েব ডেস্ক: মরসুমের প্রথম ট্রফি জিতলেন লিয়েন্ডার পেজ। নতুন পার্টনার কানাডার আদিল শামাসদিনকে সঙ্গে করে লিওঁ চ্যালেঞ্জার টেনিস টুর্নামেন্ট জিতলেন ভারতের এই কিংবদন্তি টেনিস খেলোয়াড়। ফাইনালে স্ট্রেট সেটে সুইস-ব্রাজিল জুটিকে হারিয়ে চ্যাম্পিয়ন হন লিয়েন্ডার। খেলার ফলাফল ছয়-এক, ছয়-চার। এই জয়ের পর কেরিয়ারে কুড়িতম এটিপি চ্যালেঞ্জার ট্রফি জিতলেন পেজ।

আরও পড়ুন ক্যারোলিনা মারিনকে হারিয়ে ইন্ডিয়া ওপেন চ্যাম্পিয়ন পিভি সিন্ধু

চলতি মরসুমে এই প্রথম কোনও টুর্নামেন্টের ফাইনালে উঠেছিলেন তিনি। এর আগে দুবাই ওপেনের সেমিফাইনালেই হেরে বিদায় নিতে হয়েছিল পেজকে। দুহাজার পনেরো সালে শেষবার কোনও এটিপি খেতাব জিতেছিলেন পেজ।   পরিসংখ্যান অনুযায়ী ছাব্বিশ বছরের কেরিয়ারে অন্তত একটি ট্রফি প্রতি বছর জিতেছেন লিয়েন্ডার। উজবেকিস্তানের বিরুদ্ধে ডেভিস কাপের টাইয়ের আগে এই জয় নিশ্চিতই আত্মবিশ্বাস বাড়িয়ে রাখবে পেজের।

আরও পড়ুন  ধোনির দাড়ি দেখার জন্য তর সইছে না অজি ক্রিকেটারের