হেলিকপ্টার দুর্ঘটনায় প্রয়াত লেস্টার মালিক!

তখনই আশঙ্কা করা হয় যে, লেস্টার মালিক ভিচাই শ্রীবদ্ধনাপ্রভার মৃত্যু হয়েছে। এয়ার অ্যাক্সিডেন্ট ইনভেস্টিগেশন ব্রাঞ্চ তদন্ত শুরু করে।

Updated By: Oct 29, 2018, 02:55 PM IST
হেলিকপ্টার দুর্ঘটনায় প্রয়াত লেস্টার মালিক!

নিজস্ব প্রতিবেদন : শনিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাচের পর কিং পাওয়ার স্টেডিয়ামের বাইরে পার্কিং লটে ভেঙে পড়ে লেস্টার সিটি মালিকের হেলিকপ্টার। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় ওই কপ্টারটিতে। প্রাথমিক ভাবে আশঙ্কা করা হয় যে লেস্টার সিটি মালিক ভিচাই শ্রীবদ্ধনাপ্রভার মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়। বিবিসি সূত্রে খবর কপ্টার দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন লেস্টার মালিক।

আরও পড়ুন - এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি জিতে নিল ভারত-পাকিস্তান!

শনিবার রাতে ইপিএলে কিং পাওয়ার স্টেডিয়ামে লেস্টার সিটির সঙ্গে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের ম্যাচ ছিল। ১-১ গোলে ম্যাচ ড্র হওয়ার ঘন্টাখানেক পরেই মাঠের সেন্টার সার্কেল থেকে ওড়ে ক্লাব মালিকের হেলিকপ্টার। কিন্তু স্টেডিয়ামের গ্যালারি পার করে পার্কিং লটের কাছে যেতেই ভেঙে পড়ে কপ্টারটি এবং দাউ দাউ করে আগুনে জ্বলে যায়। তখনই আশঙ্কা করা হয় যে, লেস্টার মালিক ভিচাই শ্রীবদ্ধনাপ্রভার মৃত্যু হয়েছে। এয়ার অ্যাক্সিডেন্ট ইনভেস্টিগেশন ব্রাঞ্চ তদন্ত শুরু করে। আশঙ্কাই সত্যি হল। সোমবার বিবিসি সূত্রে খবর, মৃত্যু হয়েছে ভিচাইয়ের। তাঁর দুই সঙ্গীরও মৃত্যু হয়েছে। পাশাপাশি পাইলট এরিক সাফার এবং ও সঙ্গী ইজাবেলারোজা লেচোউইজেরও মৃত্যু হয়েছে এই কপ্টার দুর্ঘটনায়।   


২০১০ সালে তাইল্যান্ডের ধনকুবের ভিচাই শ্রীবদ্ধনপ্রভা লেস্টার সিটি কেনেন। তিনি ক্লাব কেনার পরেই ২০১৬ সালে ইংলিশ প্রিমিয়ার লিগে চ্যাম্পিয়ন হয় লেস্টার সিটি। শ্রীবদ্ধনপ্রভার প্রয়ানে শোকের ছায়া নেমেছে লেস্টার সিটি-সহ গোটা ইংল্যান্ডের ফুটবল মহলে। স্টেডিয়ামের সামনে হাজার হাজার শোকস্তব্ধ মানুষ ভিড় করেন। ক্লাবের জার্সি, স্কার্ফ, পুষ্পস্তবক এনে রাখেন তাঁরা।

 

.