এবার কেমন পারফর্ম করছে গতবারের ইপিএল চ্যাম্পিয়ন লেস্টার সিটি?

মরসুম শুরুর আগেই ছন্দে ফেরার ইঙ্গিত দিয়ে রাখলেন রিয়াদ মাহরেজ। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে সেলটিক পার্কের বিরুদ্ধে অসাধারণ ফুটবল খেললেন লেস্টার সিটির এই ফুটবলার। পেনাল্টি শুটআউটে সেলটিককে হারিয়ে দিলেও দলের হয়ে মাহরেজের গোলটাই ছিল ম্যাচের সেরা মুহূর্ত। ইতিমধ্যেই মাহরেজের আর্সেনালে যাওয়া নিয়ে জল্পনা তুঙ্গে। দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার এক মিনিটের মধ্যে বিশ্বমানের গোল করে লেস্টারকে এগিয়ে দেন মাহরেজ।

Updated By: Jul 24, 2016, 07:33 PM IST
এবার কেমন পারফর্ম করছে গতবারের ইপিএল চ্যাম্পিয়ন লেস্টার সিটি?

ওয়েব ডেস্ক: মরসুম শুরুর আগেই ছন্দে ফেরার ইঙ্গিত দিয়ে রাখলেন রিয়াদ মাহরেজ। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে সেলটিক পার্কের বিরুদ্ধে অসাধারণ ফুটবল খেললেন লেস্টার সিটির এই ফুটবলার। পেনাল্টি শুটআউটে সেলটিককে হারিয়ে দিলেও দলের হয়ে মাহরেজের গোলটাই ছিল ম্যাচের সেরা মুহূর্ত। ইতিমধ্যেই মাহরেজের আর্সেনালে যাওয়া নিয়ে জল্পনা তুঙ্গে। দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার এক মিনিটের মধ্যে বিশ্বমানের গোল করে লেস্টারকে এগিয়ে দেন মাহরেজ।

আরও পড়ুন ক্রিকেট নয়, এবার অ্যাথলেটিক্সে বিশ্বরেকর্ড করল ভারত!

তবে ষাট মিনিটে সেলটিকের হয়ে সমতা ফেরান ইয়োঘান ও-কোনেল। নির্ধারিত সময় পর্যন্ত ফলাফল এক-এক থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। পেনাল্টি শুটআউটে ছয়-পাচ ব্যবধানে ম্যাচ জিতে নেয় লেস্টার সিটি।

আরও পড়ুন  মালামাল উইকলির থেকেও বাস্তবের এই লটারির ঘটনা বেশি উত্তেজক

 

.