ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে নিয়ে কী লক্ষ্য নতুন কোচ হোসে মোরিনহোর?

প্রথম চারে শেষ করা নয়। হোসে মোরিনহোর লক্ষ্য ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ইপিএল চ্যাম্পিয়ন করা। অবশ্য তাঁর উপর ট্রফি জয়ের কোনও চাপ নেই বলে জানিয়েছেন মোরিনহো। তিন বছরের জন্য ম্যান ইউয়ের সঙ্গে চুক্তি করেছেন দ্য স্পেশাল ওয়ান। ক্লাব কর্তারা তাঁকে দলকে পুরনো ছন্দে ফেরাতে বলেছেন বলে জানিয়েছেন মোরিনহো। তবে খেতাব জয় ছাড়া আর কিছুই ভাবছেন না বলে দাবি প্রাক্তন চেলসি কোচের।

Updated By: Jul 24, 2016, 07:19 PM IST
ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে নিয়ে কী লক্ষ্য নতুন কোচ হোসে মোরিনহোর?

ওয়েব ডেস্ক: প্রথম চারে শেষ করা নয়। হোসে মোরিনহোর লক্ষ্য ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ইপিএল চ্যাম্পিয়ন করা। অবশ্য তাঁর উপর ট্রফি জয়ের কোনও চাপ নেই বলে জানিয়েছেন মোরিনহো। তিন বছরের জন্য ম্যান ইউয়ের সঙ্গে চুক্তি করেছেন দ্য স্পেশাল ওয়ান। ক্লাব কর্তারা তাঁকে দলকে পুরনো ছন্দে ফেরাতে বলেছেন বলে জানিয়েছেন মোরিনহো। তবে খেতাব জয় ছাড়া আর কিছুই ভাবছেন না বলে দাবি প্রাক্তন চেলসি কোচের।

আরও পড়ুন ক্রিকেট নয়, এবার অ্যাথলেটিক্সে বিশ্বরেকর্ড করল ভারত!

মরসুমের মাঝে এসে যদি মনে হয় ইপিএল খেতাব জেতা সম্ভব নয়, তখন পরবর্তী লক্ষ্য প্রথম চারে শেষ করা হবে বলে জানিয়েছেন মোরিনহো। এদিকে ফুটবলারদের সাজঘরে গেম খেলতে নিষেধ করেছেন তিনি। ম্যাচের আটচল্লিশ ঘন্টা আগে গেম খেলার উপর নিষেধাজ্ঞা জারি করেছেন মোরিনহো। ফুটবলাররা যাতে ফোকাস না হারান সেই জন্য এই নিয়ম চালু করেছেন তিনি।

আরও পড়ুন  মালামাল উইকলির থেকেও বাস্তবের এই লটারির ঘটনা বেশি উত্তেজক