ইউরোয় বদলে গেল মাঠের ঘাস!

এবারের ইউরোর শুরু থেকেই মাঠ নিয়ে নিজেদের অসন্তোষের কথা বলছিলেন বিভিন্ন দলের ফুটবলার এবং কোচরা। এবার বিষয়টা বড় আকার নিল। প্রবল সমালোচনার মুখে লিলি স্টেডিয়ামের মাঠের ঘাস বদলে ফেলল উয়েফা। রবিবার এই মাঠেই প্রি কোয়ার্টার ফাইনালে বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি মুখোমুখি হবে স্লোভাকিয়ার। তাছাড়া এই মাঠে পয়লা জুলাই কোয়ার্টার ফাইনাল ম্যাচও হওয়ার কথা। তার আগেই রাতারাতি পঞ্চাশ হাজার আসন বিশিষ্ট স্টেডিয়ামের ঘাস বদলে ফেলল ইউরোপীয় ফুটবলের সর্বোচ্চ সংস্থা।

Updated By: Jun 24, 2016, 04:42 PM IST
ইউরোয় বদলে গেল মাঠের ঘাস!

ওয়েব ডেস্ক: এবারের ইউরোর শুরু থেকেই মাঠ নিয়ে নিজেদের অসন্তোষের কথা বলছিলেন বিভিন্ন দলের ফুটবলার এবং কোচরা। এবার বিষয়টা বড় আকার নিল। প্রবল সমালোচনার মুখে লিলি স্টেডিয়ামের মাঠের ঘাস বদলে ফেলল উয়েফা। রবিবার এই মাঠেই প্রি কোয়ার্টার ফাইনালে বিশ্বচ্যাম্পিয়ন জার্মানি মুখোমুখি হবে স্লোভাকিয়ার। তাছাড়া এই মাঠে পয়লা জুলাই কোয়ার্টার ফাইনাল ম্যাচও হওয়ার কথা। তার আগেই রাতারাতি পঞ্চাশ হাজার আসন বিশিষ্ট স্টেডিয়ামের ঘাস বদলে ফেলল ইউরোপীয় ফুটবলের সর্বোচ্চ সংস্থা।
ইউরো শুরু হওয়ার আগে প্রবল বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত হয়েছিল লিলি স্টেডিয়ামের মাঠ। স্টেডিয়ামের খারাপ অবস্থা নিয়ে সোচ্চার হয়েছিলেন ইতালি আর ফ্রান্সের কোচ। স্টেডিয়ামের খারাপ অবস্থার কারণে ম্যাচের আগে দলগুলোকে অনুশীলনও করতে দেওয়া হয়নি।