Lionel Messi: দুই বছরে ৬১০ কোটির চুক্তি! PSG তেই মেসি

প্যারিসেই যাচ্ছেন মেসি। একপ্রকার নিশ্চিত।

Updated By: Aug 10, 2021, 05:54 PM IST
Lionel Messi: দুই বছরে ৬১০ কোটির চুক্তি! PSG তেই মেসি

নিজস্ব প্রতিবেদন: স্পেন ছেড়ে প্যারিসেই পাড়ি জমাচ্ছেন লিওনেল মেসি (Lionel Messi)। এই খবর একপ্রকার নিশ্চিত। বার্সেলোনার (Barcelona) পর্ব শেষ করে প্যারিস সাঁ জাঁ-র (Paris Saint-Germain) সঙ্গে কেরিয়ারের নতুন অধ্যায় শুরু করছেন এলএম টেন। ছ'বারের ব্যালন ডি'অর জয়ী বার্সেলোনার প্রাক্তন মহাতারকার সঙ্গে প্যারিসের ক্লাব পিএসজি (PSG) দুই বছরের চুক্তি করে ফেলেছে। এমনটাই খবর প্রকাশিত হয়েছে ফরাসি সংবাদপত্র এল'ইকুইপ-এর (L'Equipe) অফিসিয়াল ওয়েবসাইটে।

আরও পড়ুন: Lionel Messi: Barcelona ছেড়ে PSG, মেসির প্যারিস যাত্রা একপ্রকার নিশ্চিত!

গত রবিবার ন্যু ক্যাম্পে বার্সেলোনার হয়ে বিদায়ী সাংবাদিক করেছেন মেসি। চোখের জলে বার্সায় দীর্ঘ ১৭ বছরের কেরিয়ার শেষ করার ঘোষণা করে দেন সদ্য কোপা আমেরিকা জয়ী সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। স্কাই স্পোর্টসের রিপোর্ট বলছে মঙ্গলবার অর্থাৎ আজ দুপুরেই মেসি প্যারিসে চলে আসছেন। জানা যাচ্ছে নেইমার-এমবাপেদের ক্লাবের সঙ্গে দু'বছরের জন্য প্রায় ৬১০ কোটি ৫০ লক্ষ টাকার চুক্তি হয়েছে বলেই খবর। 

গোটা পৃথিবী মেসিকে চেনে এলএম টেন নামে অর্থাৎ লিওনেল মেসি ১০ (জার্সি নম্বর)। কিন্তু প্যারিসে গেলে তাঁর পরিচয় বদলে যাবে। অর্থাৎ চেনা ১০ নম্বর জার্সিতে দেখা যাবে না লিওকে। সম্ভবত ১৯ নম্বর জার্সি গায়ে চাপাবেন মেসি। কেন মেসি পাচ্ছেন না ১০ নম্বর জার্সি? কারণটা অত্যন্ত পরিস্কার। কারণ মেসির প্রিয় বন্ধু ও প্যারিস সুপারস্টার নেইমার পিএসজি-তে খেলেন ১০ নম্বর জার্সিতেই। ফলে ওই দশের মায়া কাটাতে হচ্ছে মেসিকে। মেসিও তাঁর বন্ধুর থেকে ১০ নম্বর জার্সি চাইবেন না বলেই মনে করা হচ্ছে।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.