Lionel Messi: Barcelona ছেড়ে PSG, মেসির প্যারিস যাত্রা একপ্রকার নিশ্চিত!

রেকর্ড অঙ্কের চুক্তিতেই আর্জন্টাইন মহাতারকাকে নিতে চলেছে প্যারিসের ক্লাব। 

Updated By: Aug 8, 2021, 07:22 PM IST
Lionel Messi: Barcelona ছেড়ে PSG, মেসির প্যারিস যাত্রা একপ্রকার নিশ্চিত!

নিজস্ব প্রতিবেদন: যে ক্লাবের সঙ্গে ১৭ বছর জুড়ে ছিলেন তিনি, সেই ক্লাব ছাড়ার সময়ে চোখে জল আসাই স্বাভাবিক। রবিবাসরীয় ন্যু ক্যাম্পে বার্সেলোনার হয়ে বিদায়ী সাংবাদিক বৈঠকে লিওনেল মেসিরও (Lionel Messi) এমনটাই হয়েছে। 

মেসির বার্সা ছাড়ার থেকেও অনেক বেশি চর্চায় তাঁর আগামী গন্তব্য। একাধিক স্প্যানিশ মিডিয়া মোটামুটি এই ব্যাপারে নিশ্চিত যে, এলএম টেন পাড়ি জমাচ্ছেন প্যারিসে। প্যারিসি সাঁ জাঁ-য় তিনি খেলতে চলেছেন নেইমার-এমবাপেদের পাশে। রেকর্ড অঙ্কের চুক্তিতেই আর্জন্টাইন মহাতারকাকে নিতে চলেছে প্যারিসের ক্লাব। এমনটাই জোর খবর।

আরও পড়ুন: Lionel Messi: বার্সার শেষ সাংবাদিক বৈঠকে আবেগপ্রবণ মহাতারকা, কেঁদে ফেললেন মেসি

ফরাসি সংবাদপত্র এ'ইকুইপ জানাচ্ছে যে, মেসি রবিবার অর্থাৎ আজ বা আগামিকাল মেসি ফ্রান্সের রাজধানীতে উড়ে যাবেন। মেডিক্যাল পরীক্ষার পাশাপাশি নাকি চুক্তি নিয়েও চূড়ান্ত কথাবার্তা সেরে ফেলবেন লিও।মেসি এদিন সাংবাদিক বৈঠকে আরও একবার জানিয়েছেন যে, তিনি বার্সাতেই থাকতে চেয়েছিলেন। মেসি বলেন, "আমি গত মার্চে ক্লাব নির্বাচনের সময়ে প্রেসিডেন্ট জোয়ান লোপার্তার সঙ্গে কথা বলেছিলাম। আমরা এক সঙ্গে ডিনারও করি। আমাকে বলা হয়েছিল যে, আমি বার্সাতেই থাকছি।"

চুক্তির জটিলতা নিয়ে মেসির সংযোজন, "আমার চু্ক্তি নিয়ে কখনও কোনও ইস্যু হয়নি। আমি সবরকম চেষ্টা করেছি। ক্লাব বলল যে, লা লিগার জন্য নাকি আমার থাকা হলো না। আমি গ্যারান্টি দিয়ে বলতে পারি আমি সবরকম চেষ্টা করেছিলাম বার্সায় থাকার জন্য। গতবছর আমি থাকতে চাইনি ঠিকই, কিন্তু এই বছর পরিস্থিতি অন্যরকম ছিল।" এখন দেখার মেসি প্যারিসেই যান নাকি অন্য কোনও ক্লাবে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)