Lionel Messi: হোয়াটসঅ্যাপ চ্যাট ভাইরাল! 'নোংরা ইঁদুর','বামন' কটাক্ষ শুনে কেঁদে বার্সেলোনা থেকে বিদায় নিয়েছিলেন মেসি

মেসির চুক্তির বিষয়টা ফাঁস হয়ে যাওয়ায় ক্ষিপ্ত ছিলেন বার্সার বোর্ড সদস্যরা। মেসির চুক্তির বিষয়টা বিস্তারিত ভাবে প্রকাশিত হয়েছিল ‘এল মুন্দো’ পত্রিকায়। 

Updated By: Jan 13, 2023, 07:50 PM IST
Lionel Messi: হোয়াটসঅ্যাপ চ্যাট ভাইরাল! 'নোংরা ইঁদুর','বামন' কটাক্ষ শুনে কেঁদে বার্সেলোনা থেকে বিদায় নিয়েছিলেন মেসি
চোখের জলে বার্সেলোনা থেকে বিদায় নিয়েছিলেন মেসি। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বার্সেলোনা (Barcelona FC) ও লিওনেল মেসির (Lionel Messi) মধ্যে চলতে থাকা বিতর্ক কিছুতেই থামতে চাইছে না। বার্সার প্রাক্তন সভাপতি জোসেপ বার্তোমিউ-এর (Josep Bartomeu) নেতৃত্বাধীন বোর্ডের এক সদস্য হোয়াটসঅ্যাপ চ্যাটে মেসিকে 'নোংরা ইঁদুর', 'হরমোনের সমস্যার জন্য বামন' বলে কটাক্ষ করেছিলেন। বার্তোমিউ ২০১৪ থেকে ২০২০ সাল পর্যন্ত বার্সেলোনার সভাপতি পদে ছিলেন। 

ইউরোপীয় বেশ কয়েকটি মিডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বার্সেলোনার আইন পরিষেবা বিভাগের প্রধান রোমান গোমেজ পন্টি কটাক্ষ করে মেসিকে 'নোংরা ইঁদুর', 'বামন' বলেছিলেন। সেই হোয়াটসঅ্যাপের গ্রুপ চ্যাট এতদিন পর ফাঁস হয়ে গেল। সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের সদস্য ছিলেন বার্তোমিউ, প্রাক্তন জেনারেল ডিরেক্টর অস্কার গারু, ফিনান্সিয়াল ডিরেক্টর প্যাঞ্চো শ্রডার এবং জেভিয়ার সবরিনো। বার্তোমিউ সরে যাওয়ার পর প্রত্যেকে সরে গিয়েছিলেন বোর্ড থেকে।  

আরও পড়ুন: Lionel Messi: আল নাসেরের পালটা! রোনাল্ডোর থেকে বেশি ৭০০ কোটি টাকায় মেসির জন্য ঝাঁপাল আল হিলাল

আরও পড়ুন: Cristiano Ronaldo, FIFA Best Mens Player Award 2023: বর্ষসেরার তালিকায় মেসি, এমবাপে থাকলেও ব্রাত্য রোনাল্ডো

মেসির চুক্তির বিষয়টা ফাঁস হয়ে যাওয়ায় ক্ষিপ্ত ছিলেন বার্সার বোর্ড সদস্যরা। মেসির চুক্তির বিষয়টা বিস্তারিত ভাবে প্রকাশিত হয়েছিল ‘এল মুন্দো’ পত্রিকায়। মেসির চুক্তি বাড়ানোর বিষয় নিয়ে ক্ষিপ্ত পন্টি তৎকালীন বার্সা সভাপতি বার্তোমিউকে বলেছিলেন, 'বার্তো, এই নোংরা ইঁদুরটার সঙ্গে থাকলে আপনি কখনওই ভালমানুষ হতে পারবেন না। ক্লাব ওকে সব কিছু দিয়েছে। অথচ ও এখন সইসাবুদ, প্লেয়ার ট্রান্সফার, চুক্তি নবীকরণ, স্পনসরশিপের ক্ষেত্রে নিজেকে একনায়ক বলে ভাবতে শুরু করে দিয়েছে। স্পনসরদের কথা ভেবে সব কিছু করে যাচ্ছে।'  

মেসি বার্সার হয়ে ২০০৪ সাল থেকে ২০২১ পর্যন্ত খেলেছেন। ৫২০টি ম্যাচে ৪৭৪টি গোল করেছেন 'এলএম ১০'। তবে তাঁকে চোখের জলে প্রিয় ক্লাব ছাড়তে হয়েছিল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.