দেখুন ভিডিয়ো: শতাধিক ভক্তের মাঝে চিড়েচ্যাপটা Messi! কোনও রকমে রক্ষা পেলেন তিনি

মেসি শুধুই ছুটি কাটাতেই মায়ামিতে আসেননি!

Updated By: Jul 18, 2021, 03:51 PM IST
দেখুন ভিডিয়ো: শতাধিক ভক্তের মাঝে চিড়েচ্যাপটা Messi! কোনও রকমে রক্ষা পেলেন তিনি

নিজস্ব প্রতিবেদন: দেশকে কোপা আমেরিকা জিতিয়ে পরিবারের সঙ্গে মায়ামিতে ছুটি কাটাতে এসেছেন লিওনেল মেসি (Lionel Messi)। আর সেখানে গিয়েই বিপাকে পড়লেন বার্সেলোনার আর্জেন্টাইন রাজপুত্র। মেসি যেহেতু আর পাঁচজনের মতো সাধারণ কেউ নন, তাঁর বিশ্ববন্দিত খ্যাতির বিড়ম্বনাও ভয়ঙ্কর! মেসি কোটি কোটি ভক্তের 'ভগবান'। সবাই তাঁকে দেখতে চায় এক ঝলক। এবার মায়ামির এক রেস্তোরাঁয় থেকে বেরোতেই শয়ে শয়ে সমর্থক এলএম টেনকে ছেঁকে ধরেন। মেসির সঙ্গে তুলতে চান তাঁরা ছবি। ভক্তদের চাপে প্রায় চিড়েচ্যাপটা হয়ে যাচ্ছিলেন মেসি! কোনও রকমে নিরাপত্তারক্ষীরা মেসিকে সেই ভিড়ের মধ্যে থেকে বার করে আনেন।

আরও পড়ুন: হৃদযন্ত্রের বিরল সমস্যায় শেষ হয়ে যাচ্ছিল ফুটবল! সেই Anwar Ali করলেন হ্যাটট্রিক

৩৪ বছরের মেসির হাত ধরে আর্জেন্টিনার ২৮ বছরের শাপমুক্তি ঘটেছে। মেসি অ্যান্ড কোং ব্রাজিলকে হারিয়ে রিও ডি জেনেইরো থেকে কোপা জিতেছে। জানা যাচ্ছে মেসি শুধুই ছুটি কাটাতে মায়ামিতে আসেননি! ফুটবলমহলের একাংশের মতে মেসি মেজর লিক সকার খেলতে পারেন আগামী মরসুমে । যদিও অন্য রিপোর্ট বলছে মেসি বার্সেলোনাতেই  (Barcelona) থাকবেন। এই খবর এক প্রকার নিশ্চিত। জানা যাচ্ছে স্প্যানিশ জায়ান্ট ক্লাব মেসির সঙ্গে ৫ বছরের চুক্তি করতে চলেছে। এখানেই শেষ নয়, মেসির বেতন প্রায় অর্ধেক হয়ে যাচ্ছে। অর্থাৎ ৫০ শতাংশ 'ওয়েজ কাট' হতে চলেছে তাঁর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)