দেখুন ভিডিয়ো: হঠাৎ দেখা, পাশের ব্য়ালকনিতে Lionel Messi! আবেগি ভারতীয় ফ্যান

মেসি যে হোটেলে উঠেছেন সেখানে প্রতি রাত কাটানোর জন্য গুনতে হয় প্রায় সাড়ে ১৩ লক্ষ টাকা।

Updated By: Aug 14, 2021, 10:41 AM IST
দেখুন ভিডিয়ো: হঠাৎ দেখা, পাশের ব্য়ালকনিতে Lionel Messi! আবেগি ভারতীয় ফ্যান

নিজস্ব প্রতিবেদন: স্পেন ছেড়ে প্যারিসে চলে এসেছেন লিওনেল মেসি (Lionel Messi) কিন্তু এখনও বাড়ি খুঁজে পাননি তিনি। যতদিন না মেসি পরিবার নিয়ে থাকার জন্য মনের মতো বাড়ি পাচ্ছেন, ততদিন পর্যন্ত মেসিকে প্যারিস সাঁ জাঁ রাখছে শহরের বিখ্যাত Hotel Le Royal Monceau তে। 

এই হোটেলেই উঠেছেন এক ভারতীয়।নাম অ্যাশলিন ম্যাথিউ। যিনি আবার মেসির ডাই হার্ড ফ্যান! আর ম্যাথিউয়ের সঙ্গেই ঘটে গেল সেই অভাবনীয় ঘটনা। যা এই দক্ষিণ ভারতের বাসিন্দার কাছে দিবাস্বপ্নের মতোই মনে হয়েছে। অ্যাশলিন আচমকাই দেখতে পান যে, তাঁর পাশের ঘরের ব্যালকনিতে দাঁড়িয়ে স্বয়ং মেসি। যা দেখে অ্যাশলিন নিজের চোখকে বিশ্বাস করতে পারেননি। ‘মেসি, মেসি’ চিৎকার করতে থাকেন অ্যাশলিন। আর বার্সেলোনা ছেড়ে প্যারিসে আসা আর্জেন্টাইন মহাতারকা সেই ডাকে সাড়া দিয়ে অ্যাশলিনকে ‘থাম্বস আপ’ দেখান। এই ভিডিয়ো এখন ভাইরাল।

আরও পড়ুন: Messi র পর এবার Ronaldo কি PSG তে! Neymar কে নিয়ে স্বপ্নের ত্রয়ী চাইছে ক্লাব

মেসি যে হোটেলে উঠেছেন সেখানে প্রতি রাত কাটানোর জন্য গুনতে হয় প্রায় সাড়ে ১৩ লক্ষ টাকা (ভারতীয় মুদ্রায়)। মেসিকে হোটেল ছেড়ে নিজের বাড়িতে থাকার প্রস্তাব দিয়েছেন সের্জিও ব়্যামোস। তিনি বলেছেন, "মেসি আমার বাড়িতে ওর পরিবার নিয়ে প্রথম সপ্তাহটা বা তার বেশিদিনই থাকতে পারে। ও এখানে স্বাচ্ছন্দ্যে উঠতে পারে। আমি এটা করতে পারলে খুবই খুশী হব। ও যদি হোটেল ছেড়ে বাড়িতে থাকতে পছন্দ করে, তাহলে আমার বাড়িতেই মেসি থাকতে পারে।" মেসি ২১ বছরের সম্পর্ক শেষ করে প্যারিসে এসেছেন। পিএসজির সঙ্গে আনুষ্ঠানিক ভাবে দু'বছরের চুক্তি হয়েছে তাঁর। সবরকম সুযোগসুবিধাসহ বার্ষিক ৩০৫ কোটি টাকারও বেশি আয় করবেন মেসি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)