ফিফার দেওয়া বড় শাস্তির পর মুখে খুললেন লিওনেল মেসি

ফিফার দেওয়া বড় শাস্তির পর মুখে খুললেন লিওনেল মেসি। আর্জেন্টাইন তারকা স্বীকার করলেন মাঠের মধ্যে তিনি গালিগালাজ করেছেন। তবে সেটা কখনোই রেফারি বা লাইন্সম্যানদের উদ্দেশ্যে নয়। এলএম টেন বলেছেন তাকে অন্যায় ভাবে চার ম্যাচ নির্বাসিত করা হয়েছে। এত বড় শান্তি পাওয়ার মতো তিনি কিছুই করেননি। ফুটবলের যুবরাজ নিজের সমর্থনে বলেছেন গালাগালি দেওয়াটা কখনোই কারোর উদ্দেশ্যে ছিল না। তিনি শুধুমাত্র আকাশে ছুড়ে দিয়েছিলেন। মেসির শান্তি কমাতে আসরে নেমেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন।

Updated By: Mar 31, 2017, 08:42 AM IST
 ফিফার দেওয়া বড় শাস্তির পর মুখে খুললেন লিওনেল মেসি

ওয়েব ডেস্ক: ফিফার দেওয়া বড় শাস্তির পর মুখে খুললেন লিওনেল মেসি। আর্জেন্টাইন তারকা স্বীকার করলেন মাঠের মধ্যে তিনি গালিগালাজ করেছেন। তবে সেটা কখনোই রেফারি বা লাইন্সম্যানদের উদ্দেশ্যে নয়। এলএম টেন বলেছেন তাকে অন্যায় ভাবে চার ম্যাচ নির্বাসিত করা হয়েছে। এত বড় শান্তি পাওয়ার মতো তিনি কিছুই করেননি। ফুটবলের যুবরাজ নিজের সমর্থনে বলেছেন গালাগালি দেওয়াটা কখনোই কারোর উদ্দেশ্যে ছিল না। তিনি শুধুমাত্র আকাশে ছুড়ে দিয়েছিলেন। মেসির শান্তি কমাতে আসরে নেমেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন।

আরও পড়ুন আইসিসি র‍্যাঙ্কিংয়ে ব্যাপক উন্নতি করলেন লোকেশ রাহুল

এএফএ-র নতুন সভাপতি ক্লাডিও তাপিয়া বলেছেন মেসির শাস্তি কমানোর জন্য অনুরোধ করা হবে ফিফার কাছে। এত বড় শাস্তি কিছুতেই মানা সম্ভব নয়। বাঁ পায়ের এই ম্যাজিশিয়ানের অনুপস্থিতিতে বুধবার বলিভিয়ার কাছে হেরে যায় আর্জেন্টিনা। ফিফার শাস্তি বজায় থাকলে দেশের জার্সিতে আরও তিনটে ম্যাচ খেলতে পারবেন না মেসি। বিশ্বকাপের যোগ্যতাঅর্জনপর্বে তাই এখন বেশ চাপে মারাদোনার দেশ।

আরও পড়ুন  এবার ব্র্যাড হজকে খোঁচা দিলেন রবিচন্দ্রন অশ্বিন

.