Lionel Messi: কোন ভূমিকায় Barcelona-তে ফিরবেন Lionel Messi? জানালেন নিজেই

নতুন ভূমিকায় নিজেকে দেখতে চাইছেন লিওনেল মেসি। 

Updated By: Nov 1, 2021, 08:27 PM IST
Lionel Messi: কোন ভূমিকায় Barcelona-তে ফিরবেন Lionel Messi? জানালেন নিজেই
ফের বার্সেলোনায় ফিরতে পারেন লিওনেল মেসি। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ফের স্পেনের ক্লাবে ফিরতে চান লিওনেল মেসি (Lionel Messi)। সবকিছু ঠিকঠাক থাকলে আবার তাহলে বার্সেলোনায় (Barcelona) দেখা যেতে পারে মেসিকে?‌ আর্জেন্টাইন তারকার একটি মন্তব্যে জল্পনা শুরু হয়েছে। কাতার বিশ্বকাপের পর অবসরের কথা ভাবছেন না। বরং বলছেন, ‘‌বিশ্বকাপে কী হবে বা তারপরে কী হবে, তা জানা নেই। আমি সত্যিই অবসর নিয়ে কিছু ভাবিনি এখনও।’‌ 

বিশ্বকাপের সময় মেসির বয়স হবে ৩৫। এরপরও খেলা চালিয়ে যাবেন। যদিও এখনও বিশ্বকাপ অধরা মেসির। মেসি অবশ্য এতদূরের বিষয় নিয়ে ভাবতে রাজি নন। তবে এটা সত্যি, ২০২৩ সালের জুন অবধি মেসির সঙ্গে চুক্তি রয়েছে পিএসজি-র (PSG)। প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়ে চলে এলেও একদিন স্পেনের ক্লাবে ফিরতে চান তিনি। মেসি বলেছেন, প্রায় দু’দশক পরে বার্সেলোনা ছেড়ে চলে আসা তাঁর কাছে কষ্টের ব্যাপার। একদিন আবার বার্সায় ফিরবেন তিনি। কাজ করতে চান বার্সার স্পোর্টিং ডিরেক্টরের পদে। নিজের লক্ষ্যও স্থির করে ফেলেছেন মহাতারকা।

আরও পড়ুন: Sergio Aguero: এরিকসন কাণ্ডের ছায়া! ম্যাচের সময় বুকে ব্যথা, হাসপাতালে ভর্তি Sergio Aguero

স্পেনের একটি সংবাদ মাধ্যমকে মেসি বলেছেন, 'হ্যাঁ, বার্সেলোনাকে সব সময় বলে সাহায্য করতে চাই। ফুটবলার হিসেবে না হলেও ভবিষ্যতে টেকনিক্যাল ডিরেক্টর হতেই পারি।   ক্লাবটিকে আমি ভালোবাসি এবং আরও উন্নতি করে বিশ্বের অন্যতম সেরা দল হয়ে উঠুক,সেটা দেখতে চাই।' 

বার্সেলোনা ছেড়ে প্যারিস সাঁ জাঁ-য়ে যোগ দিয়েছেন মেসি। ২০২৩ সালের জুন মাস পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তি রয়েছে সাঁ জাঁর। প্রিয় ক্লাব বার্সেলোনা ছেড়ে চলে এলেও একদিন স্পেনের ক্লাবে ফিরতে চান তিনি। কাতালান সংবাদ মাধ্যমকে মেসি জানিয়েছেন, প্রায় দুই দশক পরে বার্সেলোনা ছেড়ে চলে আসা তাঁর কাছে কষ্টের ব্যাপার। একদিন আবার বার্সায় ফিরবেন তিনি। কাজ করতে চান বার্সার স্পোর্টিং ডিরেক্টরের পদে। নিজের লক্ষ্যও স্থির করে ফেলেছেন মহাতারকা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)