Diego Maradona: ফুটবল রাজপুত্রের মৃত্যুবার্ষিকীতে আবেগতাড়িত Lionel Messi

এখনও মারাদোনায় মজে রয়েছেন মেসি। 

Updated By: Nov 25, 2021, 07:21 PM IST
Diego Maradona: ফুটবল রাজপুত্রের মৃত্যুবার্ষিকীতে আবেগতাড়িত Lionel Messi
সুখের সেই দিন। একফ্রেমে গুরু ও শিষ্য। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দেখতে দেখতে একটা বছর কেটে গেল। দিয়েগো মারাদোনা (Diego Maradona) নেই। তবে ফুটবলর রাজপুত্রকে নিয়ে উন্মাদনা এতটুকু কমেনি। সবার মতো এখনও মারাদোনাতে মজে রয়েছেন লিওনেল মেসি (Lionel Messi)। তাই তো মারাদোনার প্রয়াণদিবসে তাঁকে নিয়ে স্মৃতিমেদুর হয়ে পড়লেন মেসি।

ফুটবল জীবনের শুরু থেকে এখনও পর্যন্ত মারাদোনার সঙ্গে মেসির তুলনা করা হয়। সেই মারাদোনার মৃত্যুর খবরে শোকে মুহ্যমান হয়ে পড়েছিলেন মেসি। প্রয়াত মারাদোনার প্রতি শ্রদ্ধা জানানোর জন্য প্রাক্তন ক্লাব বার্সেলোনার হয়ে গোল করার পর দেখিয়েছিলেন নিউওয়েলস ওল্ড বয়েজের ১০ নম্বর জার্সি। যে জার্সি গায়ে চাপিয়ে ছোটবেলায় মাঠে নামতেন মারাদোনা। একই ক্লাবে অবশ্য ছোটবেলায় খেলতেন মেসি। 

আরও পড়ুন: Diego Maradona: নায়ক, ফুটবলের ব্যাড বয়, সব বিতর্ক পেরিয়ে 'ফুটবল রাজপুত্র' শুধুই এক কিংবদন্তি

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Leo Messi (@leomessi)

এহেন মেসি ইনস্টাগ্রামে লিখেছেন, 'মনে হচ্ছে এই তো সে দিনের ব্যাপার। একটা অদ্ভুত অনুভূতি হচ্ছে। মারাদোনার মৃত্যুর পর এক বছর কেটে গেল। এটা ভাবলেই অবিশ্বাস্য লাগছে। ওঁকে ছাড়াই আর্জেন্টিনা এত বছর পর কোপা আমেরিকায় চ্যাম্পিয়ন হল।' এরপর মেসি যোগ করেছেন, 'এখনও মাঝে মাঝে মনে হয়, কয়েক দিন পরেই ওঁকে টিভিতে দেখতে পাব। হয়তো কোনও সাক্ষাৎকারে, বা কোনও বিষয়ে নিজের মতামত দিচ্ছেন। অনেক দিন হয়ে গেল উনি চলে গিয়েছেন। কিন্তু এখনও মনে হচ্ছে এটা গত কালের ঘটনা। আমাদের যে সব স্মৃতি রয়েছে সেগুলো সারা জীবন মনে রাখব। আমি ভাগ্যবান যে আমার সঙ্গে ওঁর এত স্মৃতি রয়েছে।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.