Lionel Messi: প্যারিসের মানুষকে ভালবাসা জানিয়ে পরের টার্গেট বললেন মেসি

ফ্রান্সের রাজধানীতে মেসি একটি টার্গেট নিয়েই এসেছেন। 

Updated By: Aug 12, 2021, 12:41 PM IST
 Lionel Messi: প্যারিসের মানুষকে ভালবাসা জানিয়ে পরের টার্গেট বললেন মেসি

Lionel Messi: প্যারিসের মানুষকে তাঁর ভালবাসা জানিয়ে পরের টার্গেট জানিয়ে দিলেন মেসি

নিজস্ব প্রতিবেদন: বার্সেলোনার (Barcelona) সঙ্গে দীর্ঘ ২১ বছরের সম্পর্ক শেষ করে প্যারিস সাঁ জাঁ-য় (Paris Saint-Germain) সই করেছেন লিওনেল মেসি (Lionel Messi)। আর্জেন্টাইন রাজপুত্র এখন মনে প্রাণে পিএসজি-র। সবরকম সুযোগসুবিধাসহ বার্ষিক ৩০৫ কোটি টাকারও বেশি আয় করবেন মেসি। দুই বছরের চুক্তিতে তিনি নেইমার-এমবাপেদের সঙ্গে খেলবেন। ফ্রান্সের রাজধানীতে মেসি একটি টার্গেট নিয়েই এসেছেন। সেকথা সাফ জানিয়ে দিলেন হাফ ডজন ব্যালন ডি'অরের মালিক।

বার্সেলোনা ছেড়ে প্যারিসে আসার প্রসঙ্গে মেসি বলেন, "সত্যি বলতে গত একটা সপ্তাহ যা গিয়েছে আমার, ভাষায় প্রকাশ করতে পারব না। বার্সেলোনার অধ্যায় অত্যন্ত কঠিন ছিল। জীবনের প্রায় পুরোটাই যে ক্লাবে কাটিয়ে দিলাম, সেই ক্লাবকে বিদায় জানানো সহজ ছিল না। এটা না ভুলেই বলব, তিন দিনের মধ্যে যা ঘটল তা অভাবনীয়। সবটা বদলে গেল। আমি বার্সায় অনিশ্চয়তা নিয়ে বাঁচছিলাম, প্যারিসে যোগ দেওয়া নিয়ে অনেক কথা চলছিল। আমার মধ্যে একটা উত্তেজনা কাজ করছিল। প্যারিসের আগমন ছিল অত্যন্ত স্পেশ্যাল। মানুষজন আমাকে স্বাগত জানাতে রাস্তায় নেমে এসেছিলেন। প্য়ারিসে একটা নতুন যুগ শুরু করতে চলেছি।"

আরও পড়ুন:Lionel Messi: প্যারিস সাঁ জাঁ এর সঙ্গে চুক্তি স্বাক্ষর, ৩০ নম্বর জার্সি গায়ে মাঠে নামবেন মেসি

বার্সায় মেসির লক্ষ্য একটাই। এই প্রসঙ্গে এলএম থার্টি বলেন, “ব্যক্তিগত ভাবে আমি চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই। যা আমি কয়েক বছর ধরেই বলে আসছি। আমি আদর্শ জায়গায় এসেছি। তারা প্রস্তুত এই লিগ জেতার জন্য। আমাদের সবার লক্ষ্য এক। দারুণ দারুণ প্লেয়ার আছে এখানে। বিশ্বের অন্যতম সেরা স্কোয়াড এটা। আশা করি আমরা লক্ষ্যপূরণ করতে পারবে। প্যারিসের মানুষের সঙ্গে সেই আনন্দ ভাগ করে নিতে পারব।"গত রবিবার ন্যু ক্যাম্পে বার্সেলোনার হয়ে বিদায়ী সাংবাদিক সম্মেলন করেছেন মেসি। চোখের জলে বার্সায় দীর্ঘ ২১ বছরের কেরিয়ার শেষ করার ঘোষণা করেন সদ্য কোপা আমেরিকা জয়ী সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। এবার মেসি প্যারিসে। এবার দেখার বাঁ-পায়ের জাদুকর এখানে কী ফুল ফোটাতে পারেন!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)