করোনায় মা-বোনকে হারিয়েছেন Veda, কোনও যোগাযোগই করেনি BCCI! বিস্ফোরক টুইট করলেন আরেক ক্রিকেটার

ভারতীয় দলের তারকা ক্রিকেটারের দুই প্রিয় মানুষ করোনাক্রান্ত হয়ে চলে গিয়েছেন।

Updated By: May 15, 2021, 06:49 PM IST
করোনায় মা-বোনকে হারিয়েছেন Veda, কোনও যোগাযোগই করেনি BCCI! বিস্ফোরক টুইট করলেন আরেক ক্রিকেটার

নিজস্ব প্রতিবেদন: ভাগ্যের এমনই করুণ পরিহাস যে, মাত্র ১৪ দিনের মধ্যে নিজের মা ও বোনকে হারিয়েছেন বেদা কৃষ্ণমূর্তি (Veda Krishnamurthy)। ভারতীয় দলের তারকা ক্রিকেটারের দুই প্রিয় মানুষ করোনাক্রান্ত হয়ে চলে গিয়েছেন। কিন্তু এরপরেও বিসিসিআই (BCCI)-এর তরফে বেদার সঙ্গে কোনও যোগাযোগ করা হয়নি বলেই অভিযোগ এনেছেন প্রাক্তন অজি অলরাউন্ডার লিসা স্থলেকর (Lisa Sthalekar)। তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে তোপ দেখে শনিবার কড়া ভাষায় টুইট করেছেন। 

লিসা লিখেছেন, “বেদাকে আসন্ন সিরিজে দলে নাওয়ার বিষয়টা বোর্ডের দৃষ্টিভঙ্গি থেকে হতে পারে। কিন্তু আমি ভীষণ রেগে গিয়েছি, যখন জানতে পারলাম যে, ওর সঙ্গে বিসিসিআই কোনও যোগাযোগ করেনি। কাউ জানতে চায়নি ও কীভাবে পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিচ্ছে। যেখানে বেদা বিসিসিআই-এর চুক্তিবদ্ধ ক্রিকেটার। একটা সত্যিকারের ভাল অ্যাসোসিয়েশন শুধু তার প্লেয়ারের খেলা নিয়েই ফোকাসড থাকে না। তারা সেই প্লেয়ারের প্রতিও গভীর যত্নশীল হয়। বেদার সঙ্গে যা হয়েছে, তা অত্যন্ত হতাশাজনক।"

লিসা ভারতীয় বোর্ডের সঙ্গে তাঁর ক্রিকেট বোর্ডের তুলনা টেনে আরও বলেছেন, “আমি অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার। তাও এসিএ নিয়মিত আমার সঙ্গে যোগাযোগ রাখে। জানতে চায়, যে অতিমারির পরিস্থিতিতে আমি সবরকম সেবা পাচ্ছি কি না! ভারতে যদি এরকম প্লেয়ার অ্যাসোসিয়েশনের প্রয়োকরা জন হয়, তাহলে এখনই সেটা চালু করা দরকার। এই অতিমারিতে বহু প্লেয়ারের চাপ, ভয়, দুশ্চিন্তা এবং দুঃখের মধ্যে দিয়ে যাচ্ছে। যার প্রভাব তাদের ব্যক্তিগত জীবনে যেমন পড়বে, তেমনই খেলাতেও পড়বে।"

আরও পড়ুন: প্রাণবায়ু নিয়ে ফের ময়দানে Sourav Ganguly, দিলেন সরকারি হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর

দেশের হয়ে ৪৮ একদিনের ম্যাচ ও ৭৬টি টি-২০ খেলেছেন বেদা। অসাধারণ ব্যাটিংয়ের পাশাপাশি দুর্দান্ত ফিল্ডিংও করেন। গত মার্চে দেওধর ট্রফির কোয়ার্টার ফাইনালে খেলেছেন কর্ণাটকের হয়ে। জাতীয় দলের নির্বাচকরা বেদাকে বাদ দিয়েই আসন্ন ইংল্যান্ড সফরের (১টি টেস্ট, ওয়ানডে ও টি-২০ সিরিজ) দল ঘোষণা করে দিয়েছে।
 

.