Liston Colaco: সবুজ-মেরুন জার্সিতে প্রথম হ্যাটট্রিক! কী বলছেন কোলাসো?

এদিন কলকাতায় কালবৈশাখীর দাপটে ম্যাচ শুরু হয় প্রায় ৫৩ মিনিট পর।  তবে ম্যাচ শুরুর পর কালবৈশাখীকেও ছাপিয়ে গেল কোলাসোর টর্নেডো। একাই লন্ডভন্ড করে দিলেন বাংলাদেশের বসুন্ধরাকে।

Updated By: May 21, 2022, 09:20 PM IST
Liston Colaco: সবুজ-মেরুন জার্সিতে প্রথম হ্যাটট্রিক! কী বলছেন কোলাসো?
হ্যাটট্রিক হিরো কোলাসো কী বলছেন?

নিজস্ব প্রতিবেদন: যুবভারতী ক্রীড়াঙ্গনে লিস্টন কোলাসোর (Liston Colaco) হ্যাটট্রিকে সবুজ-মেরুণ ব্রিগেড পদ্মাপাড়ের দল বসুন্ধরা কিংসকে (Bashundhara Kings) ৪-০ গোলে উড়িয়ে দেয়। শনিবার এএফসি কাপের (AFC Cup) গ্রুপ পর্বের ম্যাচে কোলাসো ঝড়ে বাংলাদেশের ঝড় লণ্ডভণ্ড হয়ে যায়।

এদিন ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় কোলাসো ম্যাচের বল হাতে নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানালেন। গোয়ার বছর তেইশের উইঙ্গার ২০২১ সালে হায়দরাবাদ এফসি থেকে এটিকে মোহনবাগানে আসেন। ম্যাচের পর তিনি লিখলেন, "এটিকে মোহনবাগানের হয়ে প্রথম হ্যাটট্রিক করে আমি রোমাঞ্চিত। তাও এত বড় মঞ্চে অসাধারণ ফ্যানদের সামনে। আমি প্রভু যীশুকে ধন্যবাদ জানাই। আরও সাফল্য আসবে।"

এদিন কলকাতায় কালবৈশাখীর দাপটে ম্যাচ শুরু হয় প্রায় ৫৩ মিনিট পর।  তবে ম্যাচ শুরুর পর কালবৈশাখীকেও ছাপিয়ে গেল কোলাসোর টর্নেডো। একাই লন্ডভন্ড করে দিলেন বাংলাদেশের বসুন্ধরাকে। খেলা শুরু হতেই কামাল দেখাল কোলাসো। ২৪ ও ৩৩ মিনিটে জোড়া গোল করে দলকে এগিয়ে দেন তিনি। কোলাসো প্রথম গোল করেন কার্ল ম্যাকহিউয়ের পাস থেকে। তাঁর দ্বিতীয় গোলে অবদান রাখেন জনি কাউকো। তাঁর ডিফেন্সচেরা পাস থেকে গোল করেন কোলাসো। বিরতিতে ২-০ মাঠ ছাড়া এটিকে মোহনবাগানকে দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে ফের এগিয়ে দেন কোলাসো। মনবীরের পাশ থেকে এবার গোল করেন তিনি। 

আরও পড়ুন: AFC Cup: 'কিং Colaco'-র হ্যাটট্রিকে ATK Mohun Bagan উড়িয়ে দিল Bashundhara Kings-কে

আরও পড়ুনMouma Das: অল্পের জন্য প্রাণে বাঁচলেন পদ্মশ্রী জয়ী টেবিল টেনিস খেলোয়াড়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.