১৭ এপ্রিল জাদেজার বিয়েতে বিশেষভাবে নিমন্ত্রিত ধোনি, রায়না

হরভজন সিং, রোহিত শর্মার পর এবার ‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍রবীন্দ্র জাদেজা। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আরও এক জাতীয় দলের ক্রিকেটার। পাত্রী মেকানিক্যাল ইঞ্জিনিয়ার রিভাবা। ৫ ফেব্রুয়ারি তাঁর সঙ্গে বাগদান সম্পন্ন হয় জাদেজার। কিন্তু শোনা যাচ্ছে জাদেজার বিয়েতে নাকি ধোনি, রায়নাকে নিমন্ত্রণ করা হয়নি। জাদেজা নাকি বলেছেন, ধোনি, রায়নার সঙ্গে তার এমনই সম্পর্ক যে ওদের ডাকার প্রয়োজন নেই, এমনই আসতে হবে।

Updated By: Apr 6, 2016, 11:59 AM IST
১৭ এপ্রিল জাদেজার বিয়েতে বিশেষভাবে নিমন্ত্রিত ধোনি, রায়না
জাদেজার বিয়ের কার্ড।টুইটার থেকে

ওয়েব ডেস্ক: হরভজন সিং, রোহিত শর্মার পর এবার ‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍রবীন্দ্র জাদেজা। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন আরও এক জাতীয় দলের ক্রিকেটার। পাত্রী মেকানিক্যাল ইঞ্জিনিয়ার রিভাবা। ৫ ফেব্রুয়ারি তাঁর সঙ্গে বাগদান সম্পন্ন হয় জাদেজার।  শোনা যাচ্ছে জাদেজার বিয়েতে বিশেষভাবে নিমন্ত্রিত করা হয়েছে ধোনি, রায়নাকে।

১৭ এপ্রিল রবীন্দ্র জাদেজার বিয়ে। পাত্রী মেকানিক্যাল ইঞ্জিনিয়ার রিভাবা। ৫ ফেব্রুয়ারি তাঁর সঙ্গে বাগদান সম্পন্ন হয় জাদেজার। তার আগেই হবু শ্বশুরের কাছ থেকে জাদেজা উপহার হিসেবে পেলেন অডি কিউ৭। এর দাম ৯৫ লাখ টাকা।  

সোমবার স্থানীয় একটি শোরুম থেকে গাড়িটি কেনার পরে রিভাবা পূজা দেন। তার পরে নতুন সেই গাড়ি করেই রিভাবা ঘুরলেন জাদেজার সঙ্গে। ভারতীয় দলের অলরাউন্ডারের শহর রাজকোট। সেখানেই হবে বিয়ে। তিনদিন ধরে চলবে অনুষ্ঠান।

.