একদিনের সিরিজের তিন ম্যাচের মধ্যে দু'দলের একজন ক্রিকেটারই 0 রান করেছেন!

আপনি কি ক্রিকেট খেলা খুব পছন্দ করেন? কোনও ক্রিকেট ম্যাচই দেখা ছাড়েন না? তাহলে নিশ্চয়ই এই ভারত বনাম নিউজিল্যান্ড সিরিজও খুব মন দিয়ে দেখছেন? টেস্ট সিরিজ তো অনেক আগেই শেষ। একদিনের সিরিজেরও তিনটে ম্যাচ হয়েই গেল। আর বাকি মাত্র দুটো ম্যাচ। জানেন এই তিনটে ম্যাচে দুই দলের ক্রিকেটারদের মধ্যে সবাই কম বেশি কিছু না কিছু রান করেছেন। কিন্তু দু' দলের মাত্র একজন ক্রিকেটার রয়েছেন, ব্যাট হাতে তিন ম্যাচ পড়েও যাঁর রানের সংখ্যা '0'!

Updated By: Oct 24, 2016, 02:11 PM IST
 একদিনের সিরিজের তিন ম্যাচের মধ্যে দু'দলের একজন ক্রিকেটারই 0 রান করেছেন!

ওয়েব ডেস্ক: আপনি কি ক্রিকেট খেলা খুব পছন্দ করেন? কোনও ক্রিকেট ম্যাচই দেখা ছাড়েন না? তাহলে নিশ্চয়ই এই ভারত বনাম নিউজিল্যান্ড সিরিজও খুব মন দিয়ে দেখছেন? টেস্ট সিরিজ তো অনেক আগেই শেষ। একদিনের সিরিজেরও তিনটে ম্যাচ হয়েই গেল। আর বাকি মাত্র দুটো ম্যাচ। জানেন এই তিনটে ম্যাচে দুই দলের ক্রিকেটারদের মধ্যে সবাই কম বেশি কিছু না কিছু রান করেছেন। কিন্তু দু' দলের মাত্র একজন ক্রিকেটার রয়েছেন, ব্যাট হাতে তিন ম্যাচ পড়েও যাঁর রানের সংখ্যা '0'!

আরও পড়ুন বাবার মতই ছেলেও এখন টানছেন নিউজিল্যান্ড ক্রিকেট দলকে

হ্যাঁ, তিনি ভারতের যশপ্রীত বুমরাহ। মাত্র একটি ম্যাচেই ব্যাট হাতে নেমেছেন। আর সেই ম্যাচে তিনি করেছিলেন 0 রান। এছাড়া আর কোনও ক্রিকেটারের নামের পাশে এই সিরিজে 0 রান নেই! বুমরাহ বল হাতে অবশ্য বেশ কার্যকরী ভূমিকাই নিচ্ছেন সিরিজে। তিনি ব্যাট হাতে মারাত্মক ভালো কিছু করে দেবেন সেই আশাও কেউ করে না। শুধু সিরিজে ক্রিকেটারদের নামের তালিকায় চোখ বোলালে একেবারে শেষে পাওয়া যাচ্ছে তাঁর নাম। আর ওই একটি নামের পাশেই রয়েছে 0!

আরও পড়ুন  রান আউট হওয়ার পর আক্রমের এমন রাগ দেখেছেন (ভিডিও)