IND vs PAK: 'মনে হচ্ছে মাটি খাই!' ফের ভাইরাল Maaro Mujhe Maaro খ্যাত মোমিন

'মারো মুঝে মারো' বললেই মোমিনের মুখটা সকলের চোখের সামনে ভেসে ওঠে। 

Updated By: Oct 25, 2021, 08:00 PM IST
IND vs PAK: 'মনে হচ্ছে মাটি খাই!' ফের ভাইরাল Maaro Mujhe Maaro খ্যাত মোমিন
মারো মুঝে মারো'

নিজস্ব প্রতিবেদন: ২০১৯ ক্রিকেট বিশ্বকাপে ভারত-পাকিস্তান (IND vs PAK) মুখোমুখি হয়েছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। ম্যাচে বিরাট কোহলির (Virat Kohli) ভারত ৩৩৬ রান তুলেছিল। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ডাকওয়ার্থ-লুইস নিয়মে ভারত জিতেছিল ৮৯ রানে। আলোচনায় এসেছিল তিনজনের নাম। এক) রোহিত শর্মা। যিনি ১১৩ বলে ঝকঝকে ১৪০ রানের ইনিংস খেলেছিলেন। দুই) পাক ক্যাপ্টেন সরফরাজ আহমেদের হাই তোলা। এবং তিন) মোমিন সাকিব। 

আরও পড়ুনIND vs PAK: গ্য়ালারির গ্ল্যামার বাড়ালেন Mouni Roy, Urvashi Rautela ও Preity Zinta

সম্ভবত মোমিন সাকিব ম্যাচের পর যা করেছিলেন, তিনি তারপর এক বছর তো বটেই, এমনকী এখনও আলোচনায়। মোমিনের নাম অনেক পরে জানা গিয়েছিল। কিন্তু ম্যাচের পর পাক ক্রিকেটারদের সমালোচনায় তিনি যা বলেছিলেন তা রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিল। 'মারো মুঝে মারো' বললেই মোমিনের মুখটা সকলের চোখের সামনে ভেসে ওঠে। এই মোমিন আজ উত্তেজনায় ফুটছেন।

দুবাইয়ে পাকিস্তানের ভারত বধের পর আর নিজেকে ধরে রাখতে পারলেন না মোমিন। তিনি মাঠে নেমে কার্যত পাগলামি করলেন এক বন্ধুকে সঙ্গে নিয়ে। কখনও বলছেন যে, "মনে হচ্ছে মাটি খাই!", আবার কখনও বলছেন যে, তিনি ঘাস বাড়ি নিয়ে যাবেন। এমনকী পাকিস্তানের ড্রেসিংরুমের সামনে গিয়েও উচ্ছ্বাসে মাতেন মোমিন। 

ভারতের ১৫১ রান তাড়া করতে নেমে পাকিস্তান দুবাইয়ে ১০ উইকেটে জিতে যায় হাতে ১৩ বল বাকি রেখে। দুই পাক ওপেনারই ম্যাচ জিতিয়ে দেন। ক্যাপ্টেন বাবর আজম (৫২ বলে ৬৮) ও মহম্মদ রিজওয়ান (৫৫ বলে ৭৯) অপরাজিত থেকে ইতিহাস লেখেন মরুদেশে। এর আগে বিশ্বকাপের মঞ্চে ভারতকে কখনও হারাতে পারেননি পাকিস্তান। ভারতের পক্ষে রেকর্ড ছিল ১২-০। কিন্তু ১৩তম সাক্ষাতে পাকিস্তানের ভাগ্যের চাকা ঘুরে গেল। ভারতকে হারানোর স্বাদ পেল তারা। সৌজন্যে পাক ক্যাপ্টেন বাবর আজম (Babar Azam)। 

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)