IPL এর জন্য রাস্তা করে দিল মহারাষ্ট্র সরকার, রাত ৮ টার পরেও ওয়াংখেড়েতে হবে প্র্যাকটিস

আইপিএলের (IPL 2021) জন্য রাস্তা করে দিল মহারাষ্ট্র সরকার। রাত ৮টার পরে করা যাবে প্র্যাকটিস। পাশাপাশি খেলোয়াড়রা টিম বাসে চেপেই রাতে ফিরতে পাবেন নিজেদের হোটেলে।

Updated By: Apr 5, 2021, 08:55 PM IST
IPL এর জন্য রাস্তা করে দিল মহারাষ্ট্র সরকার, রাত ৮ টার পরেও ওয়াংখেড়েতে হবে প্র্যাকটিস

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের (IPL 2021) জন্য রাস্তা করে দিল মহারাষ্ট্র সরকার। করোনা বিধ্বস্ত মুম্বইতে জারি হয়েছে নাইট কারফিউ। কিন্তু তাসত্ত্বেও রাত ৮টার পরে করা যাবে প্র্যাকটিস। পাশাপাশি খেলোয়াড়রা টিম বাসে চেপেই রাতে ফিরতে পাবেন নিজেদের হোটেলে। সোমবার এমনটাই নির্দেশ দিয়েছে উদ্ধব ঠাকরের সরকার। রিপোর্ট সংবাদ সংস্থা পিটিআই-এর।

মহারাষ্ট্রে ভয়ঙ্কর ভাবে বৃদ্ধি পেয়েছে কোভিড (COVID-19) সংক্রমণ। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে আরব সাগরের তীরবর্তী শহর মুম্বইয়ে। গত রবিবার "ব্রেক দ্য চেইন" ঘোষণা করেছে মহারাষ্ট্র সরকার। যার ফলে সমগ্র মহারাষ্ট্রে জারি হয়েছে ১৪৪ ধারা ও নাইট কারফিউ (রাত ৮টা থেকে পরদিন সকাল ৭টা পর্যন্ত)। শনি-রবিবার বাদ দিয়ে বাকি পাঁচ দিন যা লাগু থাকবে। তবুও এই পরিস্থিতিতে আইপিএল পেয়ে গেল গ্রিন সিগন্যাল।

আরও পড়ুন: IPL 2021: 'মাহি মার রহা হ্যায়'! নেটে আগুনে ফর্মে MS Dhoni, দর্শকের ভূমিকায় Raina

মহারাষ্ট্র সরকারের থেকে বিসিসিআই (BCCI) যে চিঠি পেয়েছে, সেখানে লেখা রয়েছে, "সিসিআই ও এমসিএ-তে ম্যাচের সময় ও টিম প্র্যাকটিসের কথা মাথায় রেখে দু'টি সেশন করা হয়েছে। একটি চলবে বিকাল ৪টা ৩০ থেকে সন্ধ্যা ৬টা ৩০ পর্যন্ত ও দ্বিতীয় সেশন চলবে সন্ধ্যা ৭টা ৩০ থেকে রাত ১০টা পর্যন্ত।" মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ১০টি আইপিএল ম্যাচ আয়োজন করবে বিসিসিআই। প্রতিটি ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০ থেকে। আগামী ১০ এপ্রিল ওয়াংখেড়েতে প্রথম ম্যাচ হবে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) মধ্যে।

 

 

.