মোহনবাগানের নতুন তাঁবুর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী Mamata Banerjee

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে মোহনবাগান ক্লাবের নতুন তাবুর উদ্বোধন করার অনুরোধ জানিয়ে আমন্ত্রণ জানিয়েছেন এই দুই কর্তা।   

Updated By: Apr 4, 2022, 10:03 PM IST
মোহনবাগানের নতুন তাঁবুর উদ্বোধন করবেন মুখ্যমন্ত্রী Mamata Banerjee
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতে অমর একাদশের স্মারক তুলে দিচ্ছেন দেবাশিস-কুণাল। নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: নতুন তাঁবু একেবারে তৈরি। এ বার মোহনবাগানের (Mohun Bagan) সেই নতুন তাঁবুর উদ্বোধন করবেন রাজ্যের মুখ্যমন্ত্রী (Chief MInister) মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সোমবার নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করার পর এমনটাই জানিয়েছেন সবুজ-মেরুনের সচিব দেবাশিস দত্ত। তাঁর সঙ্গে ছিলেন নতুন সহ-সভাপতি কুণাল ঘোষ। মুখ্যমন্ত্রীকে মোহনবাগান ক্লাবের নতুন তাবুর উদ্বোধন করার অনুরোধ জানিয়ে আমন্ত্রণ জানিয়েছেন এই দুই কর্তা। মুখ্যমন্ত্রীর হাতে মোহনবাগানের অমর একাদশের একটি স্মারক তুলে দেন কুণাল-দেবাশিস। 

পরে দেবাশিস বলেন, "মুখ্যমন্ত্রী আমাদের ৫০ লক্ষ টাকা দিয়ে ক্লাব তাবু সংস্কার করতে সাহায্য করেছিলেন। তাই আমরা কৃতজ্ঞতাবশত তাঁকে ধন্যবাদ জানাতে এসেছিলাম। আমরা অনুরোধ করেছিলাম, যাতে তিনি আমাদের ক্লাবের নতুন তাবুর উদ্বোধন করেন। তিনি উদ্বোধন করতে রাজি হয়েছেন।"  

আরও পড়ুন: Cristiano Ronaldo হয়ে গেলে কী করতেন Virat Kohli? জেনে নিন

আরও পড়ুন: Sachin Tendulkar, IPL 2022: কীভাবে ছোটবেলায় ফিরে গেলেন 'মাস্টার ব্লাস্টার'? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.