Cristiano Ronaldo: কোমর দুলিয়ে উদ্দাম নাচ রোনাল্ডোর, এ কোন সিআর সেভেন! দেখুন ভিডিও

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো মজলেন নাচে। বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র ও ভাইঝি অ্যালিসিয়া এভেইরোর সঙ্গে চুটিয়ে টিকটক করলেন তিনি। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। 

Updated By: Jun 25, 2022, 05:06 PM IST
Cristiano Ronaldo: কোমর দুলিয়ে উদ্দাম নাচ রোনাল্ডোর, এ কোন সিআর সেভেন! দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের (Manchester United) পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) আপাতত ছুটির মেজাজে। ফুটবল থেকে সাময়িক ব্রেক নিয়ে স্পেনে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন সিআর সেভেন। আর অবসরেই রোনাল্ডো মজলেন নাচে। বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র ও ভাইঝি অ্যালিসিয়া এভেইরোর সঙ্গে চুটিয়ে টিকটক করলেন তিনি। সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে।

কিছুদিন আগেই খবরে এসেছিলে রোনাল্ডোর ১৫ কোটির সুপারকার! স্পেনের মায়োরকা অঞ্চলে রাস্তায় চলতে চলতে সটান একটি বাড়িতে গিয়ে ধাক্কা মেরেছিল রোনাল্ডোর বুগাটি। তবে সেই গাড়ি দুর্ঘটনার মুখোমুখি হলেও, সেই সময় গাড়িতে ছিলেন রোনাল্ডো। তাঁর এক দেহরক্ষী গাড়ি চালাচ্ছিলেন বলেই জানা যায়। দুর্ঘটনায় ভীষণ ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by 433 (@433)

গত মরশুমে ম্যান ইউয়ের হয়ে ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন রোনাল্ডো। তবে ক্লাবের পারফরম্যান্স একেবারেই ভাল নয়। চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি 'রেড ডেভিলস'। প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থান পেয়ে মরশুম শেষ করেছে তারা। মরসুমের মাঝখানেই ম্যানেজার বদল করা হয় ম্যাঞ্চেস্টারে। এখন শোনা যাচ্ছে রোনাল্ডো ফের লাল জার্সি খুলে ফেলতে চাইছেন। শোনা গিয়েছে রোনাল্ডোর ম্যানেজার জর্জ মেন্ডেস চাইছেন রোনাল্ডো যেন ফের জুভেন্টাসে ফিরে আসেন। সেই মতোই ইটালির ক্লাবের কাছে ইতিমধ্যেই প্রস্তাব রেখেছেন মেন্ডেস। জুভেন্টাসের পক্ষ থেকেও এই জল্পনা উড়িয়ে দেওয়া হয়নি। এখন দেখার রোনাল্ডো কী করেন!

আরও পড়ুন: 1983 World Cup, Sachin Tendulkar: প্রথম বিশ্বকাপ জয় নিয়ে আবেগপ্রবণ মাস্টার ব্লাস্টার, শেয়ার করলেন ছবি

আরও পড়ুনRanji Trophy Final: সাইডলাইনে তারকা বোলার! রঞ্জি ফাইনালে আচমকাই 'সিএসকে'...'সিএসকে' রব

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 
 

.