Manchester Test: কোহলিরা কোভিড নেগেটিভ, শুক্রবার থেকেই শুরু পঞ্চম টেস্ট

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড সূত্রে তেমনই খবর।

Updated By: Sep 9, 2021, 11:42 PM IST
Manchester Test: কোহলিরা কোভিড নেগেটিভ, শুক্রবার থেকেই শুরু পঞ্চম টেস্ট

নিজস্ব প্রতিবেদন: অবশেষে অনিশ্চয়তার মেঘ কাটল। ভারতীয় দলের ক্রিকেটারদের করোনা রিপোর্ট নেগেটিভ। পূর্ব নির্ধারিত সূচি মেনে সম্ভবত আগামিকাল, অর্থাৎ শুক্রবার থেকে ম্যাঞ্চেস্টার শুরু হতে চলেছে পঞ্চম টেস্ট। ইংল্যান্ড ক্রিকেট বোর্ড সূত্রে তেমনই খবর।

ইংল্যান্ডে করোনা সংক্রমণ পিছু ছাড়ছে না ভারতীয় ক্রিকেট দলের। ম্যাঞ্চেস্টারে পৌঁছানোর পর এবার আক্রান্ত হলেন দলের সহকারী ফিজিওথেরাপিস্ট যোগেশ পারমার। বুধবার সন্ধ্যায় তাঁর আরটিপিসিআর পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলে খবর। পারমার দলের সঙ্গে নিয়মিত সংস্পর্শে ছিলেন। ফলে দলের মধ্যে একটা ভীতি সঞ্চার হয়েছে। এদিন কোহলিদের প্র্যাকটিসও বাতিল করে দেওয়া হয়। টেস্ট সিরিজ বাতিল হয়ে যাবে না তো? টানাপোড়েন চলে দিনভর।

আরও পড়ুন: Robbie Fowler: 'অত্যন্ত কঠিন পরিস্থিতিতে কাজ করেছি'! বলছেন প্রাক্তন লাল-হলুদ কোচ

এর আগে লিডসে তৃতীয় টেস্ট চলাকালীন করোনা আক্রান্ত ভারতীয় দলের হেড কোচ রবি শাস্ত্রী। বাদ যাননি সাপোর্ট স্টাফ ভরত অরুণ, আর শ্রীধর, নিতিন পটেল। লন্ডনে নিভৃতবাসে রয়েছেন তাঁরা। পঞ্চম টেস্টে খেলতে ম্যাঞ্চেস্টারে চলে এসেছেন দলের বাকি সদস্যরা। জানা গিয়েছে, যোগেশ পারমার আক্রান্ত হওয়ার পর ভারতীয় ক্রিকেটারদের করোনা টেস্ট হয় এবং হোটেলে থাকার পরামর্শ দেওয়া হয় তাঁদের। তবে, সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। সেকারণেই চলতি টেস্ট সিরিজ বাতিল না করার সিদ্ধান্ত নেওয়া হল।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.