বার্সেলোনার ঘর ভেঙে নেইমারকে আনতে চাইছে ম্যান ইউ

এবার নেইমারকে টার্গেট করতে চলেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এক সময় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিতে আগ্রহ দেখিয়েছিল ম্যান ইউ। কিন্তু পুরনো ছাত্রকে ফেরাতে রাজি নন কোচ হোসে মোরিনহো। দ্য স্পেশাল ওয়ানের পরামর্শের পর বার্সেলোনার ঘর ভেঙে নেইমারকে আনতে চাইছে ম্যান ইউ। 

Updated By: Jul 3, 2017, 11:16 PM IST
বার্সেলোনার ঘর ভেঙে নেইমারকে আনতে চাইছে ম্যান ইউ

ব্যুরো: এবার নেইমারকে টার্গেট করতে চলেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। এক সময় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে নিতে আগ্রহ দেখিয়েছিল ম্যান ইউ। কিন্তু পুরনো ছাত্রকে ফেরাতে রাজি নন কোচ হোসে মোরিনহো। দ্য স্পেশাল ওয়ানের পরামর্শের পর বার্সেলোনার ঘর ভেঙে নেইমারকে আনতে চাইছে ম্যান ইউ। 

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর আশা ছেড়ে ম্যাঞ্চেষ্টার ইউনাইটেড কর্তাদের নেইমারের দিকে তাকাতে বললেন হোসে মোরিনহো। পর্তুগালের সুপারস্টারের থেকে মোরিনহোর বেশি পছন্দ ব্রাজিলিয়ান ওয়ান্ডার বয়কে। রিয়াল মাদ্রিদের সঙ্গে সমস্যার জেরে  ক্লাব ছাড়তে চেয়েছিলেন সিআর সেভেন। তখন রোনাল্ডোর ম্যান ইউতে ফেরা নিয়ে জোর জল্পনা তৈরি হয়। কনফেডারশন কাপের আগে একটা সময় মনেই হচ্ছে বিশ্বফুটবলের সেরা তারকা ওল্ড ট্র্যাফোর্ডেই ফিরবেন। তবে মোরিনহো ততটা উতসাহী নন। রিয়ালের কোচ থাকাকালীন মোরিনহোর সঙ্গে রোনাল্ডোর সম্পর্কে খুব একটা ভাল ছিল না। পুরনো ছাত্রকে তাই ফেরানোর বিষয়ে আগ্রহী নন মোরিনহো। উল্টে তার পছন্দ নেইমার। রোনাল্ডোর থেকে বয়সে অনেকটা ছোট নেইমার। স্পেশ্যাল ওয়ান তাই মনে করেন নেইমার অনেক বেশি দিন ফুটবল খেলতে পারবেন। তাই পেলের দেশের নয়া সেনসেশনের পিছনে দৌড়নোই ভাল বলে মনে করেন মোরিনহো। 

.