WTC Final: Ishant Sharma জানালেন ভারতীয় দলে তাঁর 'ম্যাঙ্গো পার্টনার' কে ?

টিম ইন্ডিয়ার পেস ব্যাটারির অন্যতম শক্তিশেল ইশান্ত। 

Updated By: Jun 2, 2021, 07:21 PM IST
WTC Final: Ishant Sharma জানালেন ভারতীয় দলে তাঁর 'ম্যাঙ্গো পার্টনার' কে ?

নিজস্ব প্রতিনিধি: ফলের রাজা আম! আর এই মরসুমি রাজার অল্পদিনের রাজত্বে প্রায় সকলেই মহানন্দে থাকে। ভারতীয় দলের স্পিডস্টার ইশান্ত শর্মাও (Ishant Sharma) ভালবাসেন এই রাজকীয় ফলের স্বাদ ও ঘ্রাণ। ইংল্যান্ডে উড়ে যাওয়ার আগে ইশান্ত মজেছেন আমে। আর তিনি ভারতীয় দলের সদস্য ময়াঙ্ক আগরওয়ালকে (Mayank Agarwal) বেছে নিয়েছেন তাঁর  'ম্যাঙ্গো পার্টনার' বা আম খাওয়ার সঙ্গী হিসেবে। ইশান্ত নিজেই ইনস্টাগ্রাম স্টোরিতে তাঁর আর ময়াঙ্কের প্লেট ভর্তি আমের টুকরো খাওয়ার ছবি ভাগ করে নিয়েছেন। ময়াঙ্ককে ট্যাগ করে ইশান্ত লিখেছেন "হ্যালো ম্যাঙ্গো পার্টনার"। ছবিতে ইশান্তকে পাওয়া গিয়েছে কালো টি-শার্টে, অন্যদিকে ময়াঙ্কের পরনে ছিল গোলাপি টি-শার্ট।

আরও পড়ুন: WTC Final: ইংল্যান্ডে যাওয়ার কথা ছিল বোর্ডের দুই কর্তার! কেন নাম প্রত্যাহার করলেন Sourav Ganguly, Jay Shah?

আইসিসি-র অভিষেক বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (ICC World Test Championship) ফাইনাল রয়েছে ১৮-২২ জুন। তারপরেই পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ ইংল্যান্ডের বিরুদ্ধে। টিম ইন্ডিয়ার পেস ব্যাটারির অন্যতম শক্তিশেল ইশান্ত। ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাটে বিদেশের মাটিতে তিনি ভারতের বিশ্বস্ত যোদ্ধা। ইশান্ত ছাড়াও পেস আক্রমণ সামলানোর জন্য দলে রয়েছেন মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহরা। ইশান্ত ইংল্যান্ডে উড়ে যাচ্ছেন তাঁর স্ত্রী প্রতিমা সিংয়ের সঙ্গে। যিনি নিজেও খেলোয়াড়। জাতীয় মহিলা বাস্কেটবল টিমের উজজ্বল তারকা। হোটেলের বায়ো বাবলে ইশান্ত-প্রতিমার এক সঙ্গে সময় কাটানোর ছবিও পোস্ট করেছেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)