Manish Pandey | IPL 2024: দ্রাবিড়ের সংসারে তিনি এবার ঢুকবেনই, দরজা খোলার পাসওয়ার্ড জানেন নাইট তারকা

KKR Star Manish Pandey confirmed of India comeback with stellar run in  IPL 2024: আইপিএল মাতিয়ে দেশের জার্সিতে ফেরাই লক্ষ্য তাঁর। মণীশ পাণ্ডে জানিয়ে দিলেন ফেরার রাস্তা তাঁর জানা আছে।

Updated By: Mar 23, 2024, 03:52 PM IST
 Manish Pandey | IPL 2024: দ্রাবিড়ের সংসারে তিনি এবার ঢুকবেনই, দরজা খোলার পাসওয়ার্ড জানেন নাইট তারকা
মণীশ যেন 'ম্য়ান অন আ মিশন!'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তাঁকে অনায়াসে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders, KKR) ঘরের ছেলে বলা যায়। যদিও ইন্ডিয়ান প্রিমিয়র লিগে (IPL) মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) জার্সি গায়ে চাপিয়ে শুরু করেছিলেন। বেঙ্গালুরু, পুণে, হায়দরাবাদ, লখনউ ও দিল্লির জার্সিতেও খেলেছেন আইপিএল। কিন্তু ইতিহাস বলছে তিনি ২০১৪-২০১৭ পর্যন্ত খেলেছেন কেকেআরে (KKR)। তাঁর চলতি আইপিএলে হল 'ঘর ওয়াপসি'। গতবছর আইপিএল নিলামে তাঁকে ৫০ লক্ষ টাকার বেসপ্রাইজেই নিয়েছে শাহরুখ খানের (SRK) ফ্র্যাঞ্চাইজি। কথা হচ্ছে টপ-অর্ডার ব্য়াটার মণীশ পাণ্ডেকে (Manish Pandey) নিয়ে। ফের জাতীয় দলে ঢোকাই মণীশের টার্গেট। ২০২১ সাল থেকে তিনি ভারতীয় দলে ব্রাত্য়।

আরও পড়ুন: Virat Kohli | IPL 2024: করে দেখালেন কোহলিই, অতীতে ভারতের কেউ পারেননি!

ইডেন গার্ডেন্সে শনিবার অর্থাৎ আজ রাতে কেকেআর অভিযান শুরু করছে। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামার আগে মণীশ জানালেন এই আইপিএলে তাঁর কী লক্ষ্য়? ৩৪ বছর নৈনিতালের ক্রিকেটার বলছেন, 'দেখুন এখন ভারত একাধিক স্কোয়াড নিয়ে প্রচুর খেলছে। আমি নিশ্চিত যে, আইপিএলে যদি ধারাবাহিক পারফরম্য়ান্স করতে পারি, তাহলে যে কোনও সময়ে জাতীয় গলে ফিরতে পারি। অবশ্য়ই চাইব না কেউ চোট-আঘাত পাক। তবে এভাবেই দলে কামব্যাক করতে চলা অন্য় ক্রিকেটারদের দরজা খুলে যায়। আমার কাছে ভালো ক্রিকেট খেলে আইপিএল শুরু করাটাই এখন লক্ষ্য।' 

মণীশ দেশের জার্সিতে সীমিত ওভারের ক্রিকেটই খেলেছেন। ২৯টি একদিনের আন্তর্জাতিক ম্য়াচের পাশাাপাশি তিনি খেলেছেন ৩৯টি টি-২০আই। পঞ্চাশ ওভারের ক্রিকেটে, আন্তর্জাতিক ক্রিকেটে মণীশ করেছেন ৫৬৬ রান। কুড়ি ওভারের ফরম্য়াটে দেশের হয়ে মণীশের রয়েছে ৭০৯ রান। এখন দেখার এদিন মণীশ কেকেআরের জার্সিতে আইপিএল মাতাতে পারেন কিনা! সামনেই রয়েছে টি-২০ বিশ্বকাপ। মণীশের চোখ থাকবে বিদেশের বিমানে ওঠার। মণীশ কিন্তু একবার ব্য়াট হাতে জমে গেলে, বড় রানের মঞ্চ গড়ে দিতে পারেন। রয়েছে হাতে মার। চার-ছক্কায় তিনি বুঝে নিতে পারেন বোলারদের।

আরও পড়ুন: R Ashwin | Janhvi Kapoor | IPL 2024: জাহ্ণবী ছিলেন অশ্বিনের সঙ্গে, গোপনে ভেঙেছে একজনের হৃদয়! বলে দিচ্ছে ভাইরাল স্ক্রিনশট

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.